whatsapp channel

Karan-Alia: রণবীরের সঙ্গে ফুলশয্যা রাতে আনন্দ হয়নি! ক্যামেরার সামনে গোপন কথা ফাঁস আলিয়ার

এপ্রিলের ১৪ তারিখ বিয়ে, জুনের ২৭ তারিখ মা হওয়ার খবর। হ্যাঁ, চলতি বছরে দু'দুটো ধামাকা করলেন পর্দার গাঙ্গুবাই ওরফে আলিয়া ভাট। অবশেষে রণবীর কাপুরকেই বিয়ে আলিয়ার। অনেকেই ভেবেছিলেন দীপিকা, ক্যাটরিনার…

Avatar

Advertisements
Advertisements

এপ্রিলের ১৪ তারিখ বিয়ে, জুনের ২৭ তারিখ মা হওয়ার খবর। হ্যাঁ, চলতি বছরে দু’দুটো ধামাকা করলেন পর্দার গাঙ্গুবাই ওরফে আলিয়া ভাট। অবশেষে রণবীর কাপুরকেই বিয়ে আলিয়ার। অনেকেই ভেবেছিলেন দীপিকা, ক্যাটরিনার মতন আলিয়াও রণবীরের থালার মাছ। কিন্তু, রণবীর এবারে এক্কেবারে সিরিয়াস। আর হবেই বা না কেনো? বয়স তাঁর ৪০ ছুঁই ছুঁই। এই বয়সে এসে একজন সুপুরুষ সিরিয়াস হবেন এটাই স্বাভাবিক। তাই,অবশেষে বাবা হতে চলেছে ঋষি পুত্র রণবীর কাপুর।

Advertisements

সম্প্রতি, আলিয়া এসেছিলেন করণ জোহরের Koffee With Karan শোতে। বিয়ের পরপর আসেন আলিয়া, সঙ্গে ছিলেন বরুণ ধাওয়ান। এই শোতে আসা মানেই মশলাদার কোনো গসিপ হবেই। ঠিক তেমনটি হয়েছে।

Advertisements

করণ, আলিয়ার থেকে জানতে চান যে তার সুহাগরাত অর্থাৎ ফুলশয্যা কেমন কেটেছে। বিয়ে বা ফুলশয্যার রাত নিয়ে একটা মিথ ছিল যা বিয়ের পর ভেঙে গিয়েছে আলিয়ার মন থেকে। আলিয়ার জবাব শুনে অবাক হয়ে যান করণ। সেদিন রণবীর পত্নী বলে বসেন, ‘সুহাগরাত বলে কিছু হয় না। কারণ তুমি ভীষণ ক্লান্ত থাকো।’ মনে মনে ভাবা হয় ভীষণ আনন্দ উপভোগের দিন কিন্তু প্রকৃতপক্ষে তা হয় না।

Advertisements

এই বিষয়ে এটা বলাই যায় যে সারাদিন এবং রাতের বেশিরভাগ সময় আত্মীয় স্বজন, সাজগোজ, ক্যামেরা,খাওয়া দাওয়া করেই কেটে যায়। শেষে মধ্যরাতে গিয়ে রোম্যান্স হয় না। উল্টে এতটাই ঘুম পায় যে পরের দিন সকাল হয় ১০ টা ১১ টা। এছাড়া, যারা বহুদিন ধরে প্রেম করেছেন এবং বিয়ে তাদের কাছেও ফুলশয্যা কোনো আলাদা করে রোমাঞ্চকর কিছুই না। আগেকার দিনে বেশিরভাগ বিয়ে দেখা শোনা করে হতো। ফলে ফুলশয্যা নিয়ে আলাদা উন্মাদনা ছিল, এছাড়াও বর্তমান সময়ে প্রেম মানেই পার্ক, নির্জন ছাদ, oyo room অথবা নিজের বন্ধ ঘর। তাই সুহাগরাত বা ফুলশয্যার ক্রেজ থাকে না। তখন পায় গভীর ঘুম।

Advertisements
whatsapp logo
Advertisements