BollywoodHoop Plus

Urfi Javed: উরফির পথেই হাঁটতে চলেছেন তাঁর বোন আসফি জাভেদ!

বর্তমানে উরফি জাভেদ (Urfi Javed) যথেষ্ট ট্রোল হলেও তাঁকে ফ্যাশন ফিয়েস্তা বললে অত্যুক্তি হবে না। এই মুহূর্তে উরফি কাজ করছেন বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-দের সাথে। কিন্তু পিছিয়ে নেই উরফির বোনরাও। খবরের শিরোনাম প্রায়ই দখল করেন উরফির বোন আসফি জাভেদ (Asfi Javed)। তবে উরফির মতো অদ্ভুতদর্শন পোশাক পরেন না আসফি। তাঁর পোশাকের স্টাইল যথেষ্ট সুন্দর। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন আসফি। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই তাঁর ফলোয়ারের সংখ্যা দেড় হাজারেরও বেশি।

সম্প্রতি আসফির পুরানো কয়েকটি ভিডিওয় সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওগুলির মধ্যে একটিতে আসফির পরনে দেখা যাচ্ছে ক্রশেট টপ। তবে এডিটিং-এর সাহায্যে একটি রিলে বারবার ক্রশেট টপ পরিবর্তন করেছেন আসফি। প্রথমে আসফির পরনে রয়েছে একটি মাল্টিকালার টপ। সাদা, ব্রাউন, ডার্ক চকোলেট, সাদা, সবুজ রঙের কম্বিনেশনে এই ক্রশেট টপটি ক্রপ টপের আদলে তৈরি। ক্রপ টপটি পিঠে কয়েকটি সুতো দিয়ে বাঁধা রয়েছে। নিম্নাংশে আসফি পরেছেন ব্রাউন রঙের ট্রাউজার। এরপর একটি কমলা-সাদা ক্রশেট টপ দেখা যাচ্ছে আসফির পরনে। এটির ডিজাইন কুর্তির মতো। এটির পিঠে একটিমাত্র বোতাম দিয়ে আটকানো রয়েছে। এই পোশাকের সাথে আসফি পরেছেন ব্রাউন রঙের ট্রাউজার। এই দুটি টপ স্লিভলেস। এরপর আরও একটি ক্রশেট টপ দেখা আসফির পরনে। সেটিও আকাশি-গোলাপি-সবুজ-বেগুনি সুতোর কম্বিনেশনে তৈরি। এটি ওয়ান শোল্ডার টপ। এই টপের সাথে আসফি পরেছেন সাদা রঙের ট্রাউজার।

 

View this post on Instagram

 

A post shared by ASFI JAVED (@_asfi)

এছাড়াও আর একটি রিলে আসফির পরনে রয়েছে কালো রঙের খোলামেলা গাউন। এই গাউনটি ওয়ান শোল্ডার। গাউনের প্লাঞ্জিং নেকলাইনের কারণে আসফির ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে। আগাগোড়া হালকা মেকআপ পছন্দ করেন উরফির বোন আসফি। স্ট্রেট, সিল্কি চুল খোলা রাখতে পছন্দ করেন তিনি।

উরফির সাথে বিভিন্ন শুটিংয়ে আসফিকে দেখা গেলেও তিনি পেশাদার মডেল নন। তবে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন আসফি।

 

View this post on Instagram

 

A post shared by ASFI JAVED (@_asfi)

whatsapp logo