whatsapp channel

অবশেষে যুদ্ধ সফল, জল্পনায় জল ঢেলে পুত্র সন্তানের জন্ম দিলেন বেগম করিনা

অবশেষে সকলের আশায় জল ঢেলে কন্যার বদলে পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। অভিনেত্রী চেয়েছিলেন পুত্র হোক বা কন্যা সবেতেই খুশি। কিন্তু প্রকৃতির নিয়ম টলানো সম্ভব নয়। এক জ্যোতিষী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অবশেষে সকলের আশায় জল ঢেলে কন্যার বদলে পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। অভিনেত্রী চেয়েছিলেন পুত্র হোক বা কন্যা সবেতেই খুশি। কিন্তু প্রকৃতির নিয়ম টলানো সম্ভব নয়। এক জ্যোতিষী ভবিষ্যতবাণী করে বলেছিলেন, এইবার নবাব ঘরণীর কোলে কন্যা সন্তান আসবে। কিন্তু ভাগ্যের চাকা ঘুরে যায়। হল সেই পুত্র।

Advertisements

নবাবের ঘরে কন্যা আসেনি। যদিও নবাবের একটি রাজকন্যা আছেন আর তিনি হলেন সারা আলি খান। বর্তমানে তিনি তার সৌন্দর্য ও অভিনয় দিয়ে বড় পর্দা কাঁপাচ্ছেন। অতএব নবাব ঘরে এখন তিনটি পুত্র ও একটি কন্যা।

Advertisements

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার করিনা ভর্তি হন মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে। হাসপাতালে গিয়েও ভুরিভোজ করেন তিনি। শুক্রবার বিরিয়ানি, কাবাব দিয়ে কব্জি ডুবিয়ে খাবার খান তিনি। অবশেষে রবিবার অর্থাৎ ২১ শে ফেব্রুয়ারি প্রসব করলেন বহু অপেক্ষিত দ্বিতীয় সন্তান।

Advertisements

আজ সন্তান প্রসবের পর সাইফ আলী খান নিজের মুখে জানান যে তাদের পুত্র সন্তান হয়েছে। এরপরেই সেই খবর দ্রুত ছড়িয়ে যায় নেট দুনিয়ায়। অনুরাগীরা ইতিমধ্যে শুভেচ্ছা বার্তা পাঠাতে শুরু করে দিয়েছেন। আপাতত মা ও ছেলে ভালই আছে বলে খবর।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media