Hoop PlusTollywood

Monami Ghosh: পরনে খোলামেলা বিকিনি টপ, প্রচণ্ড গরমে কলকাতা ছেড়ে কোথায় ছুটি কাটাচ্ছেন মনামী!

Advertisements

বৈশাখের শুরুতেই প্রচণ্ড দাবদাহে পুড়ছে গোটা বাংলা। দক্ষিণবঙ্গের প্রায় প্রতিটি জেলাতেই তাপমাত্রা ছুঁয়েছে চল্লিশ। প্রতিটি মানুষই রয়েছেন একটু বৃষ্টির অপেক্ষায়। কেউ কেউ আবার পাহাড় বা সমুদ্র পাড়ের ভ্যাকেশনের স্মৃতি রোমন্থন করছেন গরম কমার আশায়। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী মনামী ঘোষও (Monami Ghosh)। এক পুরনো ভ্যাকেশনের ছবি শেয়ার করে মধুর স্মৃতিতে ভাসলেন তিনিও।

ঘুরতে ভালোবাসেন মনামী। যারা তাঁকে চেনেন তারা জানেন, সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। একা একাই ঘুরে বেড়ান দেশ বিদেশ। দেশের বিভিন্ন জায়গা থেকে বিশ্বের নানান প্রান্তে ঘুরতে দেখা যায় তাঁকে। ভিয়েতনাম, থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়ার মতো দেশে ভ্যাকেশনের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মনামী। তাঁর পোস্টের জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরাও। সম্প্রতি নেট মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

Monami Ghosh: পরনে খোলামেলা বিকিনি টপ, প্রচণ্ড গরমে কলকাতা ছেড়ে কোথায় ছুটি কাটাচ্ছেন মনামী!

নীল ফ্লোরাল বিকিনি টপের সঙ্গে সাদা শর্টস আর জ্যাকেটের মতো করে সাদা শার্ট পরে দেখা মিলেছে মনামীর। পনিটেল করে বাঁধা চুল আর নো মেকআপ লুকে দেখা মিলেছে তাঁর। কালো পাথরের উপরে বসে বিভিন্ন পোজে ছবি তুলেছেন মনামী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আমার বিচ ভাইব মিস করছি’। তবে এই ছবিগুলি কোথাকার তা অবশ্য স্পষ্ট করেননি মনামী। তবে প্রতিটি ছবিই ভালোবাসায় ভরিয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অবাধ যাতায়াত মনামীর। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই