Jio Phone: ২০০০ টাকারও কমে পাবেন জিও ফোন, গ্রাহকদের জন্য দারুন সুখবর Jio-র

আমরা প্রত্যেকেই জানি যে, জিও তার রিচার্জ প্ল্যান এর দাম অনেকখানি বাড়িয়ে দিয়েছে। তারপরেই হয়েছে মুকেশ আম্বানির ছেলের বিয়ে, এই নিয়ে গ্রাহকরা বেশ ও বিপর্যস্ত হয়েছে। ছেলের বিয়ের ছবি ভিডিও দেখে তারা যাচ্ছেতাই করে জিওর প্রতি রাগ উগরে দিয়েছে, কিন্তু এবার গ্রাহকদের কথা মাথায় রেখে জিও এনেছে দারুন একটা সুখবর। আপনি হয়তো ভাবছেন আমাদের প্রতিবেদনে জিওর নতুন প্রতিবেদন সম্পর্কে জেনে নিন ।

Jio লঞ্চ করেছে সংস্থার নয়া ফোন JioBharat J1 । এটি একটি 4G, ফোন নতুন ডিজাইন বা লুকে বাজারে আসছে। ফোনটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ বিক্রির জন্য পাওয়া যাচ্ছে। Jio Bharat J1 ফোনে আগের থেকে বড় স্ক্রিন পাওয়া যাবে। এটি একটি ফিচার ফোন।

দাম কত জেনে নিন-

JioBharat J1-এর আসল দাম ২,৯৯৯ টাকা, কিন্তু ফোনটিতে দেওয়া হচ্ছে ৪০% ছাড়। যার পরে আপনি মাত্র পরে ১৭৯৯ টাকায় অনলাইন ইকমার্স সাইট থেকে কিনতে পারবেন। ফোনটি ৮১ টাকার EMI তেও কিনতে পারবেন আপনি। এই ফোনের উপর থাকছে ১ বছরের ওয়ারেন্টি।

JioBharat J1 এর স্পেসিফিকেশন জেনে নিন –

JioBharat J1 ফোনে থাকছে একটি 2.8 ইঞ্চি ডিসপ্লে। যার রেজোলিউশন 240 x320 পিক্সেল। ফোনটি Threadx RTOS অপারেটিং সিস্টেমে কাজ করবে। ফোনটিতে 512MB RAM দেওয়া হবে। এছাড়াও ৪জিবি স্টোরেজ দেওয়া হবে। ফটোগ্রাফির জন্য ফোনটিতে 0.3MP ক্যামেরা দেওয়া হবে। ফোনে Jio TV, Jio Cinema, Jio Saavn, Jio Pay UPI অ্যাপ দেওয়া হবে।

এছাড়াও, Jio Chat এবং Jio Movie-র বিকল্প দেওয়া হবে। এছাড়াও ফোনটিতে 2500mAh ব্যাটারি দেওয়া হবে। ফোনটিতে এলইডি টর্চ, ডিজিটাল ক্যামেরা থাকতে হবে। এই ফোনে ১২৩ টাকায় ২৮ দিনের জন্য ১৪ জিবি মাসিক ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাচ্ছে।