অত্যাধিক নেশায় উচ্ছৃঙ্খল জীবন! ঋষিকে মানসিক রোগী বানানোর চেষ্টা স্ত্রীর, ১২ বছর পর ঘর ভাঙছে অভিনেতার?

আবারো উত্তেজনা টলিপাড়ায়। একের পর এক তারকার বিয়ে ভাঙার খবর পাওয়া যাচ্ছে ইদানিং। এবার এই তালিকায় সম্ভবত নাম জুড়তে চলেছে অভিনেতা ঋষি কৌশিকের (Rishi Kaushik)। কিছুদিন আগেই সোশ‍্যাল মিডিয়ায় তাঁর একটি পোস্ট নিয়ে দেখা দিয়েছিল চাঞ্চল‍্য। গুঞ্জন ছড়িয়েছিল, দীর্ঘ ১২ বছরের দাম্পত‍্য জীবনে ফাটল দেখা দিয়েছে তাঁর। এবার একটি নতুন ভিডিও বার্তা দিয়ে গুঞ্জন আরো উসকে দিয়েছেন ঋষি কৌশিক।

সোশ‍্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা। গল্পের ছলে একটি ঘটনা শেয়ার করেছেন তিনি। সেখানে ঋষি জানান, একটি অত‍্যন্ত উচ্ছৃঙ্খল, বেপরোয়া মেয়ে একটি ছেলেকে বাধ‍্য করে তার সঙ্গে সম্পর্কে জড়াতে। অথচ ছেলেটি বুঝতে পেরেছিল তারা দুজনেই অনেক আলাদা। কিন্তু মেয়েটি প্রতিশ্রুতি দিয়েছিল নিজেকে পালটে ফেলার। কিন্তু বিয়ের পরে পালটানো তো দূরের কথা, বরং আরোই উচ্ছৃঙ্খল হয়ে ওঠে মেয়েটি। এখানেই না থেমে ঋষি আরো বলেন, ছেলেটি দীর্ঘ ১২ বছর ধরে সংসার বাঁচানোর তাগিদে সবটা সহ‍্য করে এসেছে। কিন্তু আর পারছে না। তিনি আরো বলেন, ছেলেটির স্ত্রী বাইরে সবার সামনে নিজেকে লক্ষ্মীমন্ত দেখায়। পাশাপাশি মেয়েটি নাকি এখন সবাইকে বলে বেড়াচ্ছে, ছেলেটি মানসিক রোগী হয়ে গিয়েছে। এমতাবস্থায় ছেলেটির কী করা উচিত বলে পরামর্শ চান ঋষি।

এই ভিডিওটি দেখে নেটিজেনদের কাছে এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে, অভিনেতারই বিয়ে ভাঙতে বসেছে। গল্পচ্ছলে আসলে নিজের জীবনের গল্পই বলেছেন ঋষি কৌশিক, এমনটাই মনে করছেন নেটনাগরিকরা। এদিকে কিছুদিন আগেই সোশ‍্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন তিনি। সেখানে লিখেছিলেন, ‘মেরুদণ্ডহীন, আত্মসন্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সাথে পথ চলার চাইতে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সন্মানের।’ এই দুই পোস্ট দেখেই নেটিজেনরা দুয়ে দুয়ে চার করতে শুরু করেছেন‌। তবে এখনো পর্যন্ত সরাসরি বিচ্ছেদের কথা প্রকাশ করেননি অভিনেতা।

প্রসঙ্গত, বিগত ১২ বছর ধরে দেবযানীর সঙ্গে দাম্পত‍্য সম্পর্কে আবদ্ধ রয়েছেন ঋষি কৌশিক। কিছু সিরিয়ালে অভিনয় করলেও দেবযানী মূলত তথ‍্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা। প্রেমের পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। কিন্তু এবার তাঁদের সম্পর্কেও সমস‍্যা দেখা দিয়েছে বলে আশঙ্কা করছেন নেটিজেনরা।