Bengali SerialHoop Plus

Rahul-Prity: বিয়ের সাড়ে তিন বছর পর অবশেষে খুশির খবর শেয়ার করলেন রাহুল-প্রীতি

স্বপ্নপূরণ হলে কার না ভালো লাগে? বিশেষ করে স্বপ্নটা যদি হয় দীর্ঘদিন ধরে দেখা। টেলি পাড়ার জনপ্রিয় জুটি রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবং প্রীতি বিশ্বাস (Prity Biswas) আপাতত এমনি আনন্দে সামিল হয়েছেন। বিয়ের পর থেকেই পরিকল্পনা শুরু করে দিয়েছিলেন দুজনে। ভাবছেন কী এমন স্বপ্ন পূরণ হল তাঁদের, আসলে এতদিন পর কলকাতায় এক অপূর্ব বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন রাহুল প্রীতি। সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবরটাই সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা।

প্রায় সাড়ে তিন বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাহুল এবং প্রীতি। সিরিয়াল জগতে দুজনেরই বেশ নাম করেছেন। দীর্ঘদিন ধরে অভিনয় জগতে রয়েছেন তাঁরা। শোনা যায়, অভিনয় করতে করতেই একে অপরের মধ্যে মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল। তারপর ২০২০ সালে বিয়ে। তখন থেকেই পরিকল্পনা ছিল একটা দারুণ কিছু করার।

শেষমেষ স্বপ্নটা সত্যি হয়েই গেল। আসলে খাস কলকাতার বুকে একটি দারুণ বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তারকা দম্পতি। নেট পাড়ায় সেই আনন্দ সংবাদই শেয়ার করে নিয়েছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় নতুন ফ্ল্যাটের চাবি দেখিয়ে গৃহ প্রবেশ করেছেন তাঁরা। অনুরাগীদের জন্য ফ্ল্যাটটা ঘুরে দেখিয়েছেন দুজনে। কয়েক সেকেন্ডের ভিডিওতে ফ্ল্যাটের একটা ছোট ট্যুর দিয়েছেন রাহুল এবং প্রীতি। তাঁদের ফ্ল্যাটটা ১২ তলায়। ফ্ল্যাটের সুদৃশ্য ব্যালকনিতে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় সমস্ত ছবি, ভিডিওগুলি শেয়ার করে রাহুল প্রীতি লিখেছেন, ‘অবশেষে’। বোঝাই যাচ্ছে, এই স্বপ্নটা পূরণ হতে খুশির বাঁধ ভেঙেছে রাহুল প্রীতির। বহু দিনের স্বপ্ন ছিল তাঁদের এটা।

সোশ্যাল মিডিয়ায় রাহুল এবং প্রীতির পোস্ট দেখে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। শুভেচ্ছা এসেছে রাহুল প্রীতির ইন্ডাস্ট্রির বন্ধুদের তরফেও। কমেন্ট করেছেন রোহন ভট্টাচার্য এবং সোহেল দত্তর মতো অভিনেতারা। রাহুল প্রীতির এই সাফল্যে খুশি তাঁদের অনুরাগীরাও। এমন আরো ভিডিও দেখতে চেয়েছেন তাঁরা সকলে।

Related Articles