whatsapp channel

Kangana Ranaut: শাড়ি ছেড়ে ভোলবদল কঙ্গনার!

বহু লড়াইয়ের পর অবশেষে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) শেষ করলেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র বায়োপিক ‘এমার্জেন্সি’-র শুটিং। এদিন ‘এমার্জেন্সি’-র র‌্যাপ আপ পার্টিতে নজর কাড়লেন তিনি। কঙ্গনা নিজেই…

Avatar

Nilanjana Pande

বহু লড়াইয়ের পর অবশেষে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) শেষ করলেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র বায়োপিক ‘এমার্জেন্সি’-র শুটিং। এদিন ‘এমার্জেন্সি’-র র‌্যাপ আপ পার্টিতে নজর কাড়লেন তিনি। কঙ্গনা নিজেই র‌্যাপ আপ পার্টি লুকের ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।

কঙ্গনার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার জাম্পস্যুট। এই জাম্পস্যুটের কোমরে বাঁধা রয়েছে পিচ পিঙ্ক রঙের সাটিনের কোমরবন্ধ যাতে সামনের অংশে রয়েছে সামান্য প্লিট। পিছনের অংশে রয়েছে একটি বিরাট বো যার শেষ প্রান্ত ছুঁয়েছে মাটি। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন কঙ্গনা। চুলে বেঁধেছেন বান। দুই কানে রয়েছে সাদা স্টোন স্টাডেড মুক্তোর টপ। কঙ্গনার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের স্কিন রঙের পাম্প হিলস। জাম্পস্যুটটি নি লেংথ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে কঙ্গনার পায়ের ট‍্যাটু। ছবিগুলি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, দারুণ একটি র‌্যাপ আপ পার্টির জন্য আর তর সইছে না তাঁর। এই ক্যাপশনের সাথে হ্যাশট‍্যাগ দিয়ে ‘এমার্জেন্সি’ লিখতে ভোলেননি তিনি। কঙ্গনার ছবিতে কমেন্ট করে খুশি ভরদ্বাজ (Khushi Bharadwaj) লিখেছেন, তিনি রানী। কমেন্টের সাথে খুশি জুড়েছেন কয়েকটি লাল রঙের হার্ট ইমোজি ও আগুনের ইমোজি।

ডান্স কোরিওগ্রাফার গণেশ আচার্য (Gan3sh Acharya) লিখেছেন, সবসময়ই কঙ্গনাকে দেখে মনে হয় তিনি আত্মবিশ্বাসী। গণেশও তাঁর কমেন্টের সাথে আগুন ও লাল হার্ট ইমোজি জুড়েছেন। নেটিজেনরাও কঙ্গনার ছবিগুলির প্রশংসা করেছেন। অপরদিকে কঙ্গনার টুইটার অ্যাকাউন্টের উপর থেকে উঠে গিয়েছে নিষেধাজ্ঞা। ফলে উচ্ছ্বসিত তিনি। পাশাপাশি ‘এমার্জেন্সি’-র জন্য নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রাখার প্রসঙ্গেও মুখ খুলেছেন কঙ্গনা। একটি সাংবাদিক সম্মেলনে তিনি বলেছেন, তিনি যে কাজ শুরু করেন, তা সম্পূর্ণ করার জন্য যে কোনো পদক্ষেপ নিতে প্রস্তুত কঙ্গনা। এই কারণে ‘এমার্জেন্সি’-র জন্য নিজের সব সম্পত্তি বন্ধক রাখা তাঁর কাছে কোনো বড় ব্যাপার নয়।

‘এমার্জেন্সি’-তে ইন্দিরা গান্ধীর ভূমিকায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে কঙ্গনার লুক। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনুপম খের (Anupam Kher), মহিমা চৌধুরী (Mahima Chowdhury), মিলিন্দ সোমান (Milind Sonan), শ্রেয়স তলওয়াড়ে (Shreyas Talware) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)