Bengali SerialHoop Plus

Gouri Elo: ঈশান-গৌরীর অন্তরঙ্গ দৃশ্য ফের জড়ালো নতুন বিতর্কে

বাংলা বা হিন্দি ধারাবাহিকে অতিপ্রাকৃত ঘটনা চিত্রনাট্যে অবতীর্ণ হওয়া কোনো নতুন ব্যাপার নয়। এর আগে একাধিকবার এই ধরনের চিত্রনাট্য দেখা গিয়েছে ও তা যথেষ্ট সমালোচিত হলেও একশ্রেণীর দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। জি বাংলার যথেষ্ট জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এল’-র কাহিনীর সাথে প্রথম থেকেই রয়েছে আধ্যাত্মিক যোগাযোগ। গৌরী এই ধারাবাহিকে প্রায় মা দুর্গার প্রতিভূ বলা যায়। অপরদিকে ঈশানের সাথে রয়েছে মহাদেবের যোগাযোগ। ‘গৌরী এল’-র কাহিনীর মূল উপজীব্য মা ঘোমটা কালীর মহিমা। কিন্তু এবার যেন অতিপ্রাকৃত একটু অতিরঞ্জিত হয়ে উঠল যখন এক দম্পতির মহামিলনে সরে গেল মা ঘোমটা কালীর মুখের ঘোমটা।

অবশ্যই শুধু মা ঘোমটা কালীর ঘোমটা সরে যাওয়াই নয়, বাড়ির বর্ষীয়ান সদস্যের প্রায় মূর্ছা যাওয়ার মতো পরিস্থিতিও তৈরি হয়েছে ধারাবাহিকে। দীর্ঘদিন ধরে চারপাশের মানুষের চক্রান্ত আলাদা করে রেখেছিল ঈশান ও গৌরীকে। কিন্তু তাদের দেখা হল আবার। তবে এবার পাল্টে গিয়েছে ঈশানের লুক। তার মুখভর্তি দাড়ি ও মাথায় লম্বা চুল। তবে গৌরীর অবশ্য তাতে কিছুই যায় আসে না। দীর্ঘ বিচ্ছেদের পর গৌরী ও ঈশান একে অপরের কাছাকাছি আসে। কিন্তু তাদের মহামিলনের মুহূর্তে মা ঘোমটা কালীর ঘোমটা সরে যায়। ‘গৌরী এল’-র এই বিশেষ পর্বের সম্প্রচারের পর থেকে নেটদুনিয়া জুড়ে শুরু হয়েছে সমালোচনা।

নেটিজেনদের একাংশ আগেই এই দৃশ্যকে হাস্যকর আখ্যায়িত করেছেন। অনেকে লিখেছেন, গল্পের গরু উঠে গিয়েছে গাছে। কিন্তু এই সব মন্তব্য প্রভাব ফেলেনি ‘গৌরী’ মোহনা মাইতি (Mohona Maity)-র উপর। অবশ্য তিনি জানালেন, ধারাবাহিক যথেষ্ট দ্রুত গতিতে এগিয়ে চলেছে। ফলে শুটিংয়ের ব্যস্ততার কারণে মোহনার পক্ষে কোনো মন্তব্য পড়া সম্ভব হচ্ছে না। তবে তিনি স্বীকার করলেন, খারাপ মন্তব্য নেতিবাচক পরিস্থিতি সৃষ্টি করে।

কিন্তু তার মধ্যেও ইতিবাচকতা খুঁজেছেন মোহনা। এর আগেও ‘গৌরী এল’ কটাক্ষের সম্মুখীন হয়েছে। কিন্তু তা গুরুত্ব দিতে নারাজ মোহনা। তিনি জানালেন, যার যা ইচ্ছা বলতেই পারেন। এই ঘটনায় মোহনার কিছু যায়-আসে না।

whatsapp logo