Bengali SerialHoop Plus

দুর্দান্ত লুকে পুজোর মরশুমে সকলকে চমকে দিলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া রায়, মুহূর্তে ভাইরাল ছবি

ঢাকে পড়ে গিয়েছে কাটি। আজ মহা পঞ্চমী। কাল থেকে শুরু হবে বাঙালির প্রাণের পুজো। সারা বছরের ক্লান্তি কাটিয়ে পুজোর ৫টা দিন যেন কাছের মানুষদের সঙ্গে প্রাণখোলা হাসি, আনন্দে মেতে ওঠার দিন। প্রত্যেক বছরের মতো এবারেও তাই আশ্বিনের শারদপ্রাতে শুনে বাঙালির পুজোর দিন গোনার পালা শুরু হয়ে গিয়েছে। তবে অন্য বছরগুলোর মতো নয় এবারের পুজো। করোনা যেন ‘ভিলেন’ হয়ে অনেকটা উঁচু দেওয়াল তুলে দিয়েছে বাঙালির সঙ্গে তাঁর প্রাণের উৎসবের। তা সত্ত্বেও পুজো বলে কথা।

হাইকোর্ট থেকে পুজো প্যান্ডেলে পুজোর পরিক্রমা না হলেও এবার টেলিভিশনের পর্দাতে থাকবে তারকাদের পুজোর ঝলক। এবার এদের চোখ দিয়ে দর্শক দেখবে পুজো। তাই তো রানী মা কাশবনে দুর্গা বেশে ছবি তুললেন।

রানী মা ওরফে দিতীপ্রিয়া এখন ১৮ তে পা দিয়েছে। তাই নিজের সোস্যাল সাইটে বেশ সক্রিয়। এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন নায়িকা। দিতীপ্রিয়া সাদা লাল ঢাকাই জামদানী শাড়ি আর গোল্ডেন লাল ব্লাউজে লাস্যময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী। কাশবনে হাতে লাল চুড়ি আর নাকে নাকছাবি পড়ে কাশবনে ছবি তুললেন নায়িকা। এই ছবির ক্যাপশানে লিখলেন,”শুভ শারদীয়া”। এই ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল।

রানী রাসমনি চরিত্রে যখন অভিনয় শুরু করেন তখন দশম শ্রেণীর ছাত্রী ছিলেন দিতিপ্রিয়া। প্রথমে তাকে বলা হয়, মাত্র তিনমাসের জন্য এই ধারাবাহিকে শুট করবেন তিনি। কিন্তু প্রথম থেকেই দর্শকের মনে জায়গা করে নেন তিনি। তাকে ছাড়া এই ধারাবাহিক কেউ দেখবেন না, এই বলে সোশ্যাল মিডিয়াতে নানা পোস্টও করেন দর্শকমহলের একাংশ। এর জেরে সিদ্ধান্ত বদল করেন প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ। সিরিয়ালের টিআরপি যাতে কমে না যায় তাই থেকে গেলেন এই ছোট্ট নায়িকা। যৌবন থেকে শুরু করে মধ্যবয়স্কা ও অবশেষে বার্ধক্য, সব সময়ের সঙ্গে তাল মিলিয়েই এই ধারাবাহিকে নিজের এক অনন্য জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া। এখন দিতীপ্রিয়া ছাড়া রানী রাসমনি ভাবতেই পারেনা বাঙালি দর্শক। দেখুন অভিনেত্রীর সেই দুর্দান্ত লুকের ঝলক।

Related Articles