whatsapp channel

Aishwarya Rai: মা হওয়ার গুজব উড়িয়ে বহুদিন পর সপরিবারে ক্যামেরাবন্দি ঐশ্বর্য রাই

নয় নয় করে বয়স গিয়ে দাঁড়িয়েছে ৪৭ এর দোরগোড়ায়। এখনও গুঞ্জন থামছে না ঐশ্বর্যের দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে। আজকাল বিজ্ঞান অনেক উন্নত, বয়স কোনো ব্যাপারই না প্রেগন্যান্সির জন্য। কিন্তু, কিছু মানুষ…

Avatar

HoopHaap Digital Media

নয় নয় করে বয়স গিয়ে দাঁড়িয়েছে ৪৭ এর দোরগোড়ায়। এখনও গুঞ্জন থামছে না ঐশ্বর্যের দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে। আজকাল বিজ্ঞান অনেক উন্নত, বয়স কোনো ব্যাপারই না প্রেগন্যান্সির জন্য। কিন্তু, কিছু মানুষ গুজবকে বেশি প্রশ্রয় দেন। আর সেই জন্যেই এবারও গুজব ও গুঞ্জন দুইই মাথা চাড়া দিয়ে উঠলো ঐশ্বর্য রাই বচ্চনের প্রেগন্যান্সি নিয়ে।

সম্প্রতি সপরিবারে শরৎ কুমারের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন অভিষেক ও ঐশ্বর্য। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী। কিছু নেট জনতার বক্তব্য সেই ছবিতেই নাকি স্পষ্ট ঐশ্বর্য রাই বচ্চনের বেবি বাম্প!

ওইদিন অ্যাশের পরনে ছিল ফুল ব্ল্যাক ড্রেস। অফ শোল্ডার টপে ঐশ্বর্য যথেষ্ট সাবলীল, সুন্দরী এবং শীতল। কিন্তু, এই ছবি দেখে কারোর কারোর বক্তব্য, ঐশ্বর্য বেবি বাম্প লুকচ্ছেন।

এদিকে শোনা যাচ্ছে, ঐশ্বর্য কামব্যাক করছেন বড় পর্দায় ‘পুণ্যিয়ানি সেলভান’ ছবির মাধ্যমে। এই ছবির প্রথম পার্ট মুক্তি পাবে ২০২২ সালে। ইতিমধ্যে এই মুভির প্রথম ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। ঐশ্বর্য ছাড়াও এই ছবিতে থাকছেন মোহন বাবু, বিক্রম, কার্তি, জয়াম রবি, এবং, তৃষা কৃষ্ণন।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘ফানি খান’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছে ঐশ্বর্যকে। এরপর ২০২২ এ তার এই ছবি মুক্তি পাবে। পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এর ছবি শেয়ার করে ঐশ্বর্য লেখেন, ‘জীবনে স্বর্ণযুগ আসে। মণি রত্নমের পুণ্যিয়ানি সেলভান PS1’। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media