whatsapp channel

Urfi Javed: স্তনের উপর আটকানো দুটি পালকের ডানা, নগ্নতার সীমা পেরোলেন উরফি

বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়ার প্রজন্ম। আজকাল অনেকেই অনেক কৌশল দেখিয়ে বিখ্যাত হন সোশ্যাল মিডিয়ায়। তাদের মধ্যেই একজন হলেন উরফি জাভেদ (Urfi Javed)। নগ্নতা, বিতর্ক ও বরফি জাভেদ যেন বর্তমান সামাজিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়ার প্রজন্ম। আজকাল অনেকেই অনেক কৌশল দেখিয়ে বিখ্যাত হন সোশ্যাল মিডিয়ায়। তাদের মধ্যেই একজন হলেন উরফি জাভেদ (Urfi Javed)। নগ্নতা, বিতর্ক ও বরফি জাভেদ যেন বর্তমান সামাজিক মাধ্যমের তিন মেরু, যারা একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তবে বিতর্ক, সমালোচনা একদিকে আর এই মডেলের ফ্যাশন অন্যদিকে। সমালোচনা নিয়েই নানা সময়ে নানা অবতারে অনুরাগীদের ধরা দেন বি-টাউনের এই মডেল। তিনি যেন নিজেই চান, তাকে নিয়ে চর্চা হোক। সেই চর্চার আধান পজিটিভ হোক বা নেগেটিভ, তাতে তার কিছুই যায় আসেনা।

পোশাক বিতর্কে মুম্বইয়ের এই মডেলের নাম প্রায়ই উঠে আসে সংবাদ শিরোনামে। কখনো সেফটিপিন, কখনো খবরের কাগজ, কখনো আবার স্টিকার লাগিয়ে নিজের শরীরের গোপন স্থান ঢেকে অবতীর্ণ হন এই মডেল। তবে এবার তিনি যা করলেন, তাতে দৃশ্যমান হল সবটুকুই। এবার নিজের স্তনের উপর ফিদার-ডানা এঁটে ক্যামেরাবন্দি হলেন উরফি। সম্প্রতি ইনস্টাগ্রামে চরম ভাইরাল হয়েছে একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে, তার শরীরে নেই পোশাকের লেশমাত্র। উর্ধাঙ্গ এক্কেবারে বেআব্রু। শুধুমাত্র দুটি স্তনের বৃন্তের উপর আঠা দিয়ে লাগানো আকাশি রংয়ের দুটি পালকের ডানা। নিম্নাঙ্গে একই রংয়ের খোলামেলা স্কার্ট। তবে এই ডানা ছাড়া পুরোই নগ্নিকা উরফি। চোখেমুখে রাগের অভিব্যক্তি। টানটান করে বাঁধা চুল, কানে মানানসই অক্সিডাইজ জুয়েলারি, মুখে ও ঠোঁটে নিউড মেকআপ। পোস্টের ক্যাপশনে দুটি পালকের ইমোজি দিয়েছেন তিনি।

এই পোস্টের কমেন্ট বক্স ভরে উঠেছে নানা তর্কবিতর্কে। অনেকেই যেমন নানা মন্তব্য করে কটাক্ষ করেছেন মডেলকে, অনেকেই আবার তার পাশেও দাঁড়িয়েছেন। একজন লিখেছেন, ‘ডানা দেখে মনে হচ্ছে শয়তানের শিং’; অন্যজন লিখেছেন, ‘নগ্ন পরীর মতো লাগছে’; কেউ আবার রেগে লিখেছেন, ‘নগ্নতা প্রদর্শনের একটা সীমা রাখা উচিত’। তবে এক অনুরাগী লিখেছেন, ‘প্রতিটি নারীর তার নিজের স্বাধীনতার ডানা থাকা উচিত, যা মেলে সে উড়তে পারে স্বপ্নপূরণ করতে। সেটিকে দেখানোর জন্য ধন্যবাদ তোমাকে’।

প্রসঙ্গত, এর আগেও ছকভাঙা পোশাক বিতর্কে উঠে এসেছে এই মডেলের নাম। দেশ হোক বা বিদেশ, অনেক রোষানলের মুখোমুখি হতে হয়েছে তাকে। অনেক আইনি পদক্ষেপও পার করতে হয়েছে তাকে। তবে সেসব নিয়ে না ভেবে নিজের ফ্যাশন নিয়েই ভাবতে ভালোবাসেন এই মডেল।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা