whatsapp channel

Debangshu Bhattacharya: দেবাংশুর রাজনীতি শুরু দাদাগিরির মঞ্চে! অপ্রস্তুত হলেন সৌরভ

“আজ থেকে আমায় কমরেড বলে ডাকবেন।” দাদাগিরির মঞ্চে খেলে আপার পরই এ কেমন নিদান দিলেন তৃণমুল যুবনেতা! জোড়াফুল থেকে কাস্তে হাতুড়ি যেতে চান নাকি দেবাংশু ভট্টাচার্য! গত বিধানসভার ভোটের আগে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

“আজ থেকে আমায় কমরেড বলে ডাকবেন।” দাদাগিরির মঞ্চে খেলে আপার পরই এ কেমন নিদান দিলেন তৃণমুল যুবনেতা! জোড়াফুল থেকে কাস্তে হাতুড়ি যেতে চান নাকি দেবাংশু ভট্টাচার্য! গত বিধানসভার ভোটের আগে তৃণমূলের হয়ে ‘খেলা হবে’ স্লোগান দাপিয়ে শেষমেষ এই পরিণতি!এরই সাথে আবার সৌরভ গাঙ্গুলিকেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি। বিজেপি পার্টিতে অংশগ্রহণ করা নিয়ে প্রশ্ন ছুঁড়ে বসেছেন। যার ফলে রাজনৈতিক রঙে উত্তাল হয়ে উঠেছে নেটসমাজ।

Advertisements

সম্প্রতি দাদাগিরির মঞ্চে উপস্থিত তৃণমুল যুবনেতা দেবাংশু ভট্টাচার্যের সাথে খেলা বেশ জমে উঠেছিল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। দাদাগিরিতে প্রথম হতে পারেননি দেবাংশু। শূন্য স্কোরে বাড়ি ফিরলেও শূন্য হাতে ফেরেননি। দ্বিতীয় হয়ে ৫০০০ টাকা পুরস্কার নিয়েই ফিরেছেন। তবে ওই শূন্য বিষয়টা মনঃপুত হয়নি তাঁর। বামপন্থীদের শূন্য স্কোরকে কটাক্ষ করে বলে বসেছেন, “দাদাগিরিতে “শূন্য” পেয়ে সেকেন্ড হয়েছি। আজ থেকে আমায় কমরেড বলে ডাকবেন।”

Advertisements

Advertisements

ওদিকে সৌরভের সাথে মজার খুনসুটি চলা কালীন সৌরভের ব্যাপারে হঠাৎই সিরিয়াস হয়ে ওঠেন দেবাংশু। প্রশ্ন শুরু করেন, “বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম” প্রশ্ন শেষের আগেই সৌরভ স্পষ্টতই বলে দিয়েছেন, “এসব প্ৰশ্ন আমাকে করিস না।” যুব নেতাও থামার পাত্র তো নয়। আবারও বলেন, “যিনি বলেছিলেন তাঁকে কি আমাদের বিশ্বাস করা উচিত ছিল?” দাদা রীতিমতো এড়িয়ে যান প্রশ্নটা। বলা বাহুল্য, ভাবভঙ্গি দেখে বোঝা গেছে এদিন বেশ অস্বস্তিবোধ করেছেন দাদা।

Advertisements

এত কিছুর মধ্যে সৌরভের মাথা চাড়া দিয়ে ওঠে এই যুব নেতার বয়স টা কত হতে পারে? দেবাংশুর জবাব, “২৫ বছর।” সাথে তিনি এও জানিয়ে দেন রাজনীতি নিয়েই এগোবেন। তবে বিয়ের সময় এলে বউকে কি বলবেন এই নিয়ে বেশ চিন্তার চাপ রয়েছে নেতার কপালে। এদিকে আবারও খুনসুটি শুরু সৌরভের। সপাটে জানিয়ে দিলেন, “তোর বিয়ের বয়স হয়নি এখনও।” যাই হোক, এদিন কিন্তু উপস্থিত ছিলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরও। সবাইকে মাত দিয়ে তিনিই সেদিন প্রথম স্থান পান।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media