ছোট্ট শিশুর ঠোঁটে ঠোঁট রাখলেন কঙ্গনা, ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

HoopHaap Digital Media

ভাইয়ের বিয়ের জন্য মানালিতে দীর্ঘদিন সময় কাটালেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। এর মাঝেই বিভিন্ন চরাই উতরাই আসে। বলিউডে তখন দক্ষযজ্ঞ শুরু হয়ে গিয়েছে। একদিকে বলিউডের মুখোশ টেনে নামিয়ে দেওয়া অন্যদিকে মানালির নিস্তব্ধতা। এবারে কাজে ফেরার পালা। সম্প্রতি মানালি থেকে হায়দরাবাদে পাড়ি দিয়েছেন তিনি। থলাইভি-র শেষ পর্যায়ের শ্যুটিং বাকি। এরই মধ্যে মুম্বাইয়ে বান্দ্রা থানায় নভেম্বরের ২৩ ও ২৪ তারিখ হাজিরা দিতে হয়েছে তাঁকে। ঐ দুইদিন কঙ্গনার পাশাপাশি তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকেও পাঠানো হয়েছিল সমন। সেদিন অর্থাৎ ২৪ তারিখ কঙ্গনা ট্যুইট করে লিখেছিলেন, ‘দ্রুত জেলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। এতে আমার জীবন নতুন মাত্রা পাবে।’

রাজপুত পরিবারের মেয়ে কঙ্গনা এই করোনা আবহয়ের মধ্যে চরম লড়াইয়ের মধ্যে নেমেছিলেন। বলিউডের মাদক সরবরাহ-ব্যবহার প্রসঙ্গে যেমন টানটান বক্তব্য রেখেছিলেন তেমন শিবসেনার শাসন ব্যবস্থার উপর কটাক্ষ করতে ছাড়েননি তিনি। ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়া হয় অফিস, দমে যাননি। অনেকে কঙ্গনার সপক্ষে দাঁড়িয়েছিল সেদিন আবার কেউ কেউ কঙ্গনার কথার বিরোধিতাও করে আবার কেউ কেউ চুপ থেকে পুরো খেলা আত্মস্থ করে।

সমস্ত বাকবিতন্ডা, উত্তেজনা, অশান্তি, বিশৃঙ্খলা, মান-অপমান, বাদ-প্রতিবাদ পার করে ফিরছেন কাজের জগতে। প্রয়াত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বয়োপিক ‘থালাইভি’ তে জয়ললিতার পাঠ করছেন তিনি। এ এল বিজয়ের পরিচালনায় থালাইভি’র চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। সেই ছবির আংশিক শ্যুটিং এর জন্য ফিরছেন অভিনেত্রী।

এখানেই শেষ নয়, ‘থালাইভি’র পর থাকছেন ‘তেজস’ মুভিতে। ভারতীয় বায়ুসেনার পাইলট হচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত, নিজেই চালাবেন যুদ্ধ বিমান। মুক্তি পেয়েছে সেই সিনেমার পোস্টারও। তবে কাজের জগতের পাশাপাশি তাঁর প্রিয় পাহাড়, প্রিয় পরিবারকে ছেড়ে আসতে মন কেমন করছে। দিদির ছেলেকে নিজের কোলে কোলেই মানুষ করেছেন কঙ্গনা। মানালি থেকে হায়দরাবাদে ফেরার সময় মন খারাপ কুইনের। করলেন আবেগঘন পোস্ট। দিদির ছেলে যেন নিজেরই অংশ। কাজে ফিরতে চায় মাসি, কিন্তু চোখে জল নিয়ে বোনপো (দিদির ছেলে) তাঁকে আটকায়। দু মিনিট পাশে বসার জন্য আবদার করে। মাসি যে মায়ের মতই। পাশে বসে ঠোঁটে চুম্বন দিয়ে কাজে ফেরে। হ্যাঁ ছবির গল্পটা এরকমই। ঠিক এই ছবি আর এই ইমোশন কঙ্গনা তুলে ধরেছেন তাঁর ইন্সটাগ্রামের পাতায়। ফ্লাইটে করে পাড়ি দেওয়ার সময় চোখে জল আসে। আবেগের বশে পোস্ট করেন এই মিষ্টি ছবি। চলুন দেখে নিই।

About Author

Leave a Comment