whatsapp channel

Aparajita Apu: বিডিও হওয়ার স্বপ্ন শেষ! নাকি অপুর স্বপ্নপূরণের শুরু?

‘অপরাজিতা অপু’-র চিত্রনাট্য এই মুহূর্তে জমজমাট। তবে সিরিয়ালের কাহিনীতে বোধহয় স্বপ্ন, লকডাউন, চাকরি কিছুই প্রভাব ফেলে না। তাই অপু এবার নিজের ইন্টারভিউয়ের ফাইল ফেলে দিয়ে অ্যাক্সিডেন্ট হয়ে পড়ে থাকা মহিলাকে…

Avatar

HoopHaap Digital Media

‘অপরাজিতা অপু’-র চিত্রনাট্য এই মুহূর্তে জমজমাট। তবে সিরিয়ালের কাহিনীতে বোধহয় স্বপ্ন, লকডাউন, চাকরি কিছুই প্রভাব ফেলে না। তাই অপু এবার নিজের ইন্টারভিউয়ের ফাইল ফেলে দিয়ে অ্যাক্সিডেন্ট হয়ে পড়ে থাকা মহিলাকে নিয়ে হাসপাতালে ছুটল।

সরকারী চাকরির লেখা পরীক্ষায় পাশ করে স্বামী দীপুর সঙ্গে অপু চাকরির ইন্টারভিউ দিতে যাচ্ছিল। হঠাৎই সে দেখে রাস্তায় একজন ভদ্রমহিলা পড়ে আছেন। তাঁর অ্যাক্সিডেন্ট হয়েছে। আহত মহিলাকে কেউ তুলে হাসপাতালে নিয়ে যাচ্ছে না। অপু ও দীপু ছুটে এসে নিজেদের মানবিকতার পরিচয় দেয়। দীপু মহিলাকে পাঁজাকোলা করে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়।সঙ্গে যায় অপু। সে বলে, একজন মানুষের প্রাণের থেকে তার চাকরি বড় নয়। কিন্তু অপু নিজের ফাইল গাড়িতেই ফেলে রেখে চলে যায়। অপরদিকে ইন্টারভিউ -এর নির্ধারিত সময় শেষ হয়ে আসে। কিন্তু অপুর চলে যাওয়ার পথের দিকে লক্ষ্য করে এক আগন্তুক। সত্যিই কি শেষ হয়ে যাবে অপুর স্বপ্ন না এটাই তার স্বপ্ন পূরণের শুরু। জানতে হলে চোখ রাখতে হবে ‘অপরাজিতা অপু’-র আগামী পর্বগুলিতে।

পরীক্ষার হলে সবাইকে অবাক করে দিয়ে হুইলচেয়ারে অপুকে বসিয়ে নিয়ে এসেছিলেন তার শাশুড়ি। আশীর্বাদ করে বলেছিলেন মন দিয়ে পরীক্ষা দিতে। কারণ এবার তাঁর বিডিও বৌমা চাই। কিন্তু দীপু অপুর জন্য ভয় পেয়েছিল। তার মনে হয়েছিল শত্রুর হাতে অপুর আরও বড় কোনও ক্ষতি হতে পারে।

কিন্তু আপাতত দীপুও বুঝতে পারছে অপুর স্বপ্ন পূরণের আকাঙ্খার কথা। দীপুর চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। অপুর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media