BollywoodHoop PlusHoop SportsHoop Trending

Rishabh Pant: মেয়েকে টেক্কা দিয়ে অসুস্থ ঋষভের জন্য যা করলেন উর্বশীর মা

বাড়ি ফেরার পথেই রুরকির কাছে দুর্ঘটনাগ্রস্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের তরুণ উইকেট কিপার ঋষভ পন্থ (Rishabh Pant)। দেরাদুন হাইওয়ের ডিভাইডারে ধাক্কা মেরে দাউদাউ করে জ্বলে ওঠে তার বহুমূল্য গাড়ি। উল্টোদিক থেকে আসা বাসচালক ও কন্ট্রাক্টরের সাহায্যে প্রাণে রক্ষা পেলেও গুরুতর আহত হয়েছেন ভারতের এই তরুণ খেলোয়াড়। তার এই দুর্ঘটনার পরেই অন্যভাবে আরোগ্য কামনা করেছিলেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। তবে এবার তিনি নন, আরোগ্য কামনা করে ফেললেন তার মা।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন উর্বশী রাউতেলার মা মীরা রাউতেলা। রি পোষ্টে তিনি ঋষভের দেশের জার্সি গায়ে একটি হাসি মুখের ছবি পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন কিছু কথা। অভিনেত্রীর মা এই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘সব গুজব দূরে থাক। তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে। উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করবে। সবাই মিলে ঋষভের জন্য প্রার্থনা করুন’। আর এই পোষ্টে নেটিজেনরা বের করেছেন তাদের সম্পর্কের সূত্র। কেউ ঋষভকে ‘জামাই’ বলেও উল্লেখ করেছেন এই পোস্টের কমেন্ট বক্সে। কেউ আবার বলেছেন, ‘এই একাউন্ট হয়তো উর্বশীর কাছেও লগইন আছে’।

প্রসঙ্গত, গত শুক্রবার বছরের শেষ সময়টা ঘরে কাটানোর জন্য বাড়ির পথে রওনা দেন ঋষভ। দেরাদুন হাইওয়ের উপর দিয়ে নিজেই নিজের গাড়ি চালিয়ে আসছিলেন। রুরকির কাছে আচমকা তার গাড়ি ধাক্কা মারে রাস্তার ডিভাইডারে। ডিভাইডারের সঙ্গে কিছুক্ষন ঘষতে ঘষতে যাওয়ার পর আগুন ধরে যায় গাড়িতে। এর মাঝেই চুরি যায় তার টাকার ব্যাগ। যদিও এরপর উল্টোদিক থেকে আসা একটি বাসের চালক ও তার সহকারী ঋষভকে বের করে আনেন জ্বলন্ত গাড়ি থেকে। এর পরেই ইনস্টাগ্রামে ‘প্রার্থনা’ করার বিষয়ে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন উর্বশী।

প্রসঙ্গত, ঋষভ-উর্বশীর সম্পর্কের গুঞ্জন শুরু হয় সামাজিক মাধ্যম থেকেই। উর্বশীর রহস্যময় ‘আরপি’ কে ঘিরে ওঠে গুঞ্জন। তারপর গতবছর খেলা দেখতে অস্ট্রেলিয়া যান অভিনেত্রী। সেখানেই আরো বেড়ে যায় তাদের মধ্যে সম্পর্কের একটি গুঞ্জন। যদিও দুজনের কেউই এই বিষয়ে কিছু জানাননি এখনো।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা