Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে কাছে পেয়ে রোম্যান্টিক হয়ে উঠলেন জিতু কমল!

লন্ডনের বুকে পুরোদমে চলছে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং। এই ফিল্মের মাধ্যমে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি পেতে চলেছে নতুন জুটি, শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও জিতু কমল (Jeetu Kamal)। লন্ডন পাড়ি দেওয়ার আগে জিতু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রাবন্তী ও টিম ‘বাবুসোনা’-র সাথে তাঁর সেলফি। তাঁর সফরসঙ্গী হয়েছেন স্ত্রী নবনীতা দাস (Nabanita Das)। কিন্তু লন্ডন পৌঁছে বদলে গিয়েছেন জিতু। তিনি নবনীতার জন্য নয়, শ্রাবন্তীর জন্য চাঁদ-তারা নিয়ে আসতে চাইলেন।

সোশ্যাল মিডিয়ায় তার ঝলক মিলল সম্প্রতি। ইন্সটাগ্রাম রিলে দেখা গেল কালো শর্ট ড্রেস ও শীতপোষাক পরে নিজের মোবাইল চেক করতে করতে রাস্তা দিয়ে হাঁটছেন শ্রাবন্তী। জিতুর পরনে নীল রঙের ডেনিম ও সাদা রঙের টি-শার্ট। টি-শার্টের উপর কালচে নীল রঙের শীতপোশাক পরেছেন তিনিও। চোখে রয়েছে সানগ্লাস। শ্রাবন্তীকে দেখে জিতু গাইতে শুরু করলেন “তুম যো ক্যাহে দো তো চাঁদ-তারোঁ কো তোড় লাউঙ্গা ম্যায়”। গানটি গাইতে গাইতে তিনি শ্রাবন্তীর দিকে এগিয়ে আসতেই নায়িকা বললেন, যাও চাঁদ-তারা নিয়ে এসো। চাঁদ-তারা নিয়ে আসতে হবে শুনেই জিতু প্রস্থান করলেন। তাঁর উদ্দেশ্যে মুখ ভেঙচালেন শ্রাবন্তী। এই মজাদার রিলটি শেয়ার করে জিতু শ্রাবন্তীকে ট‍্যাগ করে লিখেছেন, কেন শ্রাবন্তী তাঁর সাথে মজা করছেন!

প্রত্যুত্তরে শ্রাবন্তী লিখেছেন, তিনি মজা করতে ভালোবাসেন। মজা পেয়েছেন হেয়ার স্টাইলিস্ট জলি চন্দ (Jolly Chanda)-ও। রিলের কমেন্ট সেকশনে অনেকগুলি হাসির ইমোজি পোস্ট করেছেন তিনি। নেটিজেনদের একাংশও মজা করে জিতুকে লিখেছেন, তাঁদের জন্য চাঁদ-তারা নিয়ে আসতে।

‘বাবুসোনা’ একটি সাসপেন্স কমেডি ফিল্ম যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী ও জিতু। লন্ডন শহরে ঘটনাচক্রে শিশু অপহরণের কেসে জড়িয়ে পড়েন নায়ক-নায়িকা। কিন্তু এর ফলেই কাছাকাছি আসেন তাঁরা। মূলতঃ শিশু অপহরণের ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘বাবুসোনা’।

whatsapp logo