whatsapp channel

ঘরে আসতে চলছে নতুন অতিথি, ভরা মাসে সাধ খেলেন মধুবনী

দেখতে দেখতে সাত সাতটা মাস কাটিয়ে দিলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মধুবনী গোস্বামী। একটা সময় বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিলেন মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। বর্তমানেও তারা জুটি, তবে রিয়েল…

Avatar

HoopHaap Digital Media

দেখতে দেখতে সাত সাতটা মাস কাটিয়ে দিলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মধুবনী গোস্বামী। একটা সময় বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিলেন মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। বর্তমানেও তারা জুটি, তবে রিয়েল লাইফের। সেইসময়ের ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা।

দেখতে দেখরে রাজা এবং মধুবনীর বিয়ের প্রায় চার বছর হয়েছে। এবারে এই সুখে সংসারে খুব শীঘ্রই আসতে চলেছেন নতুন সদস্য। দুই থেকে তিন হতে চলেছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এমনিতেই ভীষণ অ্যাক্টিভ মধুবনী, তাই মাঝে মধ্যেই বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করেন তিনি।

শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে। এবারে এরা রিয়েল লাইফে বাজিমাৎ করছে।

সবে মাত্র সাত মাস কাটলেন মধুবনী, এবারে হতে মাত্র আর কিছু দিন, তারপরেই কোল আলো করে আসতে চলছে খুদে সদস্য। ইতিমধ্যে শাশুড়ি মায়ের হাতে সাধ খেয়ে নিলেন তিনি। ওহ, শাশুড়ি মাকে তিনি আদর করে মামনি বলে ডাকেন। সেই মামনি তাকে আজ সাধ করে বিভিন্ন খাবার সাজিয়ে পরিবেশন করেন। মধুবনী নিজেই সেই ছবি পোস্ট করেছেন এবং তার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

Avatar