whatsapp channel

Atif Ahmed Niloy: অবসাদে ভুগে আত্মহত্যা করলেন বাংলাদেশের গায়ক আতিফ আহমেদ নিলয়

বিনোদন জগতে ঘটে চলেছে একের পর এক আত্মহত্যার ঘটনা। গত কয়েক সপ্তাহের মধ্যে ঘটে গেল তিনটি আত্মহনন। আত্মহত্যা করেছেন পল্লবী দে (Pallavi Dey), বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder) এবং…

Avatar

বিনোদন জগতে ঘটে চলেছে একের পর এক আত্মহত্যার ঘটনা। গত কয়েক সপ্তাহের মধ্যে ঘটে গেল তিনটি আত্মহনন। আত্মহত্যা করেছেন পল্লবী দে (Pallavi Dey), বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder) এবং ওপার বাংলার জনপ্রিয় গায়ক আতিফ আহমেদ নিলয় (Atif Ahmed Nilay)। চলতি সপ্তাহের শুরুতেই আত্মহত্যা করেছেন আতিফ।

23 শে মে, সোমবার, বিকালে আতিফের বাসভবন থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে বাংলাদেশ পুলিশ। ঢাকার সোহরাওয়ার্দি হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাতটা নাগাদ আতিফকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিক ময়নাতদন্তে আত্মহত্যার ইঙ্গিত মিললেও অত্যন্ত রহস্যজনক ভাবে মুছে ফেলা হয়েছে আতিফের পুরানো ফেসবুক পোস্ট। আতিফের বন্ধু ও বাংলাদেশের জনপ্রিয় গায়ক তাসনিম মিম (Tasneem Mim) জানিয়েছেন, গত কয়েক মাস ধরে ডিপ্রেশনে ভুগছিলেন আতিফ। কয়েক মাস আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হন আতিফের বাবা। এরপর থেকেই ফেসবুকে আতিফের পোস্ট দেখে মনে হচ্ছিল, তিনি হতাশায় ভুগছেন।

গত 21 শে মে, আতিফের করা শেষ ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, আল্লাহ তাঁর উপর হেদায়েত দান করুন। তিনি নিজের অজান্তেই বদলে যাচ্ছেন বলে মনে হয়েছে আতিফের। এমনকি প্রায়ই নিজের কাছের মানুষদের কষ্ট দিয়ে কথা বলছেন। আতিফের আত্মহত্যার ঘটনায় তাঁর পারিবারিক জীবনের অশান্তিও যুক্ত রয়েছে। ইদানিং আতিফের স্ত্রী নৌশিন আখতার (Nausheen Akhter) ও তাঁর পরিবারের সদস্যদের ব্যবহারের জন্য মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন আতিফ। কিন্তু তিনি মানসিক অবসাদে ভুগে যদি আত্মহত্যা করে থাকেন, তাহলে তাঁর পুরানো ফেসবুক পোস্ট কে ডিলিট করল এবং কেনই বা করল?

তরুণ প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় গায়ক আতিফের কন্ঠে ‘কার বাসর ঘুমাও বন্ধু’, ‘বোকা পাখি আপন চিনলি না’-র মতো গান যথেষ্ট বিখ্যাত হয়েছিল।

whatsapp logo