whatsapp channel

Kalyani Kurale: পথ দূর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী

পথ দূর্ঘটনা বর্তমানে যেন অত্যন্ত সাধারণ হয়ে গিয়েছে। কয়েক মাস আগেই দিয়া মির্জা (Dia Mirza)-র আত্মীয়া পথ দূর্ঘটনার সম্মুখীন হয়ে প্রাণ হারিয়েছেন। কিন্তু এই ক্ষেত্রে কোনো কেস তৈরি হয়নি। এবার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পথ দূর্ঘটনা বর্তমানে যেন অত্যন্ত সাধারণ হয়ে গিয়েছে। কয়েক মাস আগেই দিয়া মির্জা (Dia Mirza)-র আত্মীয়া পথ দূর্ঘটনার সম্মুখীন হয়ে প্রাণ হারিয়েছেন। কিন্তু এই ক্ষেত্রে কোনো কেস তৈরি হয়নি। এবার পথ দূর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালেন মারাঠি অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব (Kalyani Kurale Jadhav)। তাঁর মর্মান্তিক প্রয়াণে শোকস্তব্ধ মারাঠি বিনোদন জগৎ।

Advertisements

Advertisements

12 ই নভেম্বর, শনিবার, রাত এগারোটা নাগাদ দূর্ঘটনাটি ঘটে মহারাষ্ট্রের কোলহাপুর শহর থেকে কুড়ি কিলোমিটার দূরে অবস্থিত হালোন্ডির কাছে সাংলি-কোলহাপুর রোডে। কোলহাপুরের রাজারামপুরীর বাসিন্দা কল্যাণী হালোন্ডিতে একটি রেস্টুরেন্ট খুলেছিলেন। এদিন রেস্টুরেন্ট থেকে বাড়ি ফেরার পথে সাংলি-কোলহাপুর রোডে একটি ট্র্যাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় কল্যাণীর বাইকের। বাইক থেকে ছিটকে পড়ে ট্র্যাক্টরের চাকায় পিষে যান তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনার পর দ্রুত কল্যাণীকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisements

Advertisements

ওই ট্র্যাক্টরের চালককে আটক করেছে মহারাষ্ট্র পুলিশ। চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় দন্ডবিধি ও মোটর ভেহিক্যালস আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মূলতঃ মারাঠি টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ ছিলেন কল্যাণী। ‘তুজ্যত জীব রঙ্গালা’, ‘দাকখানছা রাজা জ্যোতিবা’-র মতো জনপ্রিয় মারাঠি সিরিয়ালে অভিনয় করেছেন কল্যাণী।

whatsapp logo
Advertisements