whatsapp channel

স্বামীকে ছেড়ে শ্বশুরের সঙ্গে রোম্যান্স, বউমা ঐশ্বর্যকে নিয়ে বিষ্ফোরক অমিতাভ

বর্তমানে নানান ওয়েব সিরিজে শ্বশুর, বৌমার ঘনিষ্ঠতা দেখানো হয়। কিন্তু বলিউডে (Bollywood) অনেক বছর আগেই এমন দৃশ্যের অবতারণা হয়ে গিয়েছিল। কথা হচ্ছে 'বান্টি অউর বাবলি' ছবির অত্যন্ত জনপ্রিয় গান কজরা…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে নানান ওয়েব সিরিজে শ্বশুর, বৌমার ঘনিষ্ঠতা দেখানো হয়। কিন্তু বলিউডে (Bollywood) অনেক বছর আগেই এমন দৃশ্যের অবতারণা হয়ে গিয়েছিল। কথা হচ্ছে ‘বান্টি অউর বাবলি’ ছবির অত্যন্ত জনপ্রিয় গান কজরা রে’র ব্যাপারে। গানের ভিডিওতে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই (Aishwarya Rai) এর নাচ হইচই ফেলে দিয়েছিলেন দর্শক মহলে। গানের তালে তালে ঐশ্বর্যর সঙ্গে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছিল বাপ ছেলেকে। কিন্তু অমিতাভ বিশেষ ভাবে নজর কেড়েছিলেন, কারণ ঐশ্বর্যর থেকে অনেকটাই বয়সে বড় বিগ বি। বয়সে এত ছোট এক নায়িকার সঙ্গে আইটেম গানে নাচায় সমালোচনার শিকারও হতে হয়েছিল অমিতাভকে।

এমনকি পরবর্তীতেও অমিতাভ ঐশ্বর্যর মধ্যে বিশেষ সম্পর্কের কানাঘুষো শোনা গিয়েছে একাধিক বার। এ বিষয়ে পরে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন প্রবীণ অভিনেতা। ঐশ্বর্যর সঙ্গে তাঁর রোম্যান্সের প্রসঙ্গে তিনি স্পষ্ট বলেছিলেন, এই গানটি যখন শুট করা হয়েছিল তখনো অভিনেত্রী তাঁর বউমা হননি। তাই যথেষ্ট পেশাদারিত্বের সঙ্গেই কাজ করেছিলেন দুজনে।

স্বামীকে ছেড়ে শ্বশুরের সঙ্গে রোম্যান্স, বউমা ঐশ্বর্যকে নিয়ে বিষ্ফোরক অমিতাভ
অমিতাভ এবং ঐশ্বর্য

২০০৫ সালে মুক্তি পেয়েছিল বান্টি অউর বাবলি। তারও দু বছর পর অর্থাৎ ২০০৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন অভিষেক এবং ঐশ্বর্য। বলিউডের সর্বকালের সবচেয়ে জমকালো বিয়ের অনুষ্ঠান ছিল সেটি। বিয়ের পর থেকেই ধীরে ধীরে কাজের পরিমাণ কমাতে শুরু করেন অভিনেত্রী। আর ২০১১ তে প্রথম সন্তান আরাধ্যার জন্মের পর ক্যামেরার সামনে থেকে এক রকম সরেই যান ঐশ্বর্য।

বর্তমানে খুবই বেছে বেছে ছবি নেন তিনি। অমিতাভের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ভালো। আদর্শ শ্বশুর বউমা হিসেবেই দেখা হয় তাঁদের। ঐশ্বর্যকে নিজের মেয়ের মতোই ভালোবাসেন অমিতাভ। শাশুড়ি জয়ার সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়ে প্রশ্ন উঠলেও অমিতাভের সঙ্গে বরাবর মধুর সম্পর্কের দৃশ্যই উঠে এসেছে ঐশ্বর্যর। শেষবার তাঁকে দক্ষিণী ছবি ‘পন্নিয়িন সেলভন ২’ তে দেখা গিয়েছিল। তবে বলিউডে কোনো নতুন প্রোজেক্টের কথা এখনো শোনা যায়নি ঐশ্বর্যর।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই