Bengali SerialHoop Plus

সম্পর্ক দীর্ঘদিনের হলেও কমে যায়নি ভালোবাসা, গর্ভবতী মধুবনীর উদ্দেশ্যে আদুরে বার্তা রাজার

একসময় ওম-তোড়া বলতে বাংলা দর্শকদের মধ্যে ক্রেজ দেখার মতো ছিল। ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিক দিয়ে ওম তোড়া ওরফে রাজা-মধুবনী টেলিজগতে অভিষেক। তখনকার সেই জুটি একসময়ে টেলিভিশনে হিট জুড়ি ছিল। তাদের দুজনের রসায়ন শুধু টেলিভিশনের পর্দাতেই নয়, রিয়েল লাইফেও ফুটে ওঠে। এই ধারাবাহিক করতে গিয়েই প্রেমে পড়ে ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী। প্রথম প্রথম এদের সেটেই ঝগড়া লেগে যেত। এর পরে ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয়ে যায়। ধারাবাহিক শেষ হলেও প্রেম এক ফোঁটা কমেনি বরং বেরে গিয়েছিল। এরপর ২০১৭ সালে নিজেদের প্রেমের সম্পর্কে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন।

রাজা এখন খড়কুটো ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন। সম্প্রতি মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। বিউটি পার্লারের নানান কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মধুবনী। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়। এসবের মাঝে আগের বছর নভেম্বর নিজের প্রথম প্রেগিনেন্সির কথা জানান মধুবনী। নতুন বছরে কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথী। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে এখন। আর তাতেই বেশ খুশি এই মিষ্টি জুটি।

অভিনেত্রী প্রথমবার অন্তঃসত্তা হয়েছেন তাই নিজের অন্তঃসত্ত্বাকালীন নানান মুহূর্ত সকল অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। প্রত্যেকটি মেয়ে অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় নিজের শ্বশুড় ও বাপের বাড়িতে সাধ খান। মধুবনীর ক্ষেত্রে ব্যতিক্রম নন। প্রথমে শ্বাশুড়ির কাছে সাত ও পাঁচ মাসে দুবার সাধ ভক্ষণ করেছেন। সম্প্রতি ৯ মাসে নিজের মায়ের কাছে তার হাতে সাধ খেলেন অভিনেত্রী। এখন এই সেলেব জুটি নতুন সদস্যের জন্য অপেক্ষায় মগ্ন। ছেলে হোক কিংবা মেয়ে যেই আসুক সুস্থ ভাবে এই কামনা নতুন বাবা মায়ের। করোনার সময়ে স্ত্রীকে বেশ যত্নে রেখেছেন অভিনেতা।

মধুবনীর খেয়াল রাখার পাশাপাশি তাঁর সঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবি প্রতিনিয়ত পোস্ট করতেই থাকেন রাজা। সম্প্রতি, রাজা নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে নিজেদের একটি সুন্দর নতুন ছবি পোস্ট করেছেন রাজা। এই পোস্টে নিজেদের প্রেম নিয়ে একটু নস্টালজিক হয়েও পড়লেন অভিনেতা। পুরনো প্রেম থেকে আজ মা-বাবা হয়ে ওঠা, এই দীর্ঘ পথ একসঙ্গে অতিক্রম করেছেন তারা। তিনি কতটা প্রেমিকা, স্ত্রী এবং নিজের সন্তানের হবু মাকে কতটা ভালোবাসেন তা জানালেন এই পোস্টের মাধ্যমে।

ছবির পাশাপাশি একটি মিষ্টি ভালোবাসার বার্তা দিলেন অভিনেতা। রাজা লিখলেন, “ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম। মনে হয় এইতো সেদিনের ঘটনা| আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি। গাড়ীটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি। মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ী বদলেছে, বাড়ি বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম।এটাইতো জীবন”। তাঁর এই পোস্ট দেখে এই জুটিকে অনুরাগীরা অনেক ভালোবাসা জানিয়েছেন আর নতুন সদস্যের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo