whatsapp channel

Alia Bhatt: স্পষ্ট বেবি বাম্প, স্বামী রণবীরের সঙ্গে ফের ক্যামেরাবন্দি হলেন আলিয়া

পুজোর মরশুম, চারিদিকে আনন্দ, মুম্বাই নগরীতে গণেশ পুজোর পরেও বেশ কিছু জায়গায় দুর্গা পুজো হয়। আনন্দে মেতে গোটা দেশ এবং বিদেশের বেশ কিছু জায়গা। এরইমধ্যে, বলিউডের বেশ কিছু ঘরে আনন্দের…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

পুজোর মরশুম, চারিদিকে আনন্দ, মুম্বাই নগরীতে গণেশ পুজোর পরেও বেশ কিছু জায়গায় দুর্গা পুজো হয়। আনন্দে মেতে গোটা দেশ এবং বিদেশের বেশ কিছু জায়গা। এরইমধ্যে, বলিউডের বেশ কিছু ঘরে আনন্দের রেশ বইছে, বিশেষ করে মা হতে চলেছেন আলিয়া ভাট। বলিউডের অন্যতম সুইট কাপলের ঘরে কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি, আর সেই আনন্দেই মাতোয়ারা গোটা পরিবার।

Advertisements

চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এরপর জুন মাসেই দেন সুখবর। এখন প্রায় তৃতীয় ট্রাইমেস্টারের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী, চলতি মাসের শেষের দিকেই হবে অন্তিম সাধ পর্ব। তাই একদিকে যেমন সন্তান আসার আনন্দ, অন্যদিকে নতুন ছবি মুক্তি।

Advertisements

সম্প্রতি, মুক্তি পেয়েছে আলিয়া রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও,আলিয়া প্রযোজিত ‘ডার্লিংস’ মুক্তি পেয়েছে অনলাইনে। এখানেই শেষ নয়, গাল গ্যাডট ও জেমি ডরম্যানের সঙ্গে হলিউডে গিয়ে প্রথম ইংরাজি ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং করেছেন। শুধুই কি শ্যুটিং আর ছবির প্রচার? নাহ্, সদ্য খুলে ফেলেছেন Maternity Wear Line, যেখানে পাওয়া যাবে গর্ভবতী মহিলাদের পরিধানের জন্য আরামদায়ক, ফ্যাশনেবল ড্রেস।

Advertisements

Advertisements

গর্ভবতী অবস্থায় শুধুই যে ঘরে বসে বিশ্রাম করছেন এমনটা নয়। ছবির প্রচার থেকে নতুন ব্যবসার কাজ সব কিছুই চুটিয়ে করছেন। এমনকি রণবীরের সঙ্গে কাধে কাধ মিলিয়ে ফিল্মের বিভিন্ন কাজে পা মেলাচ্ছেন আলিয়া। সম্প্রতি, বেবি বাম্প নিয়ে রণবীরের সঙ্গে আলিয়াকে দেখা গেল অনুরাগীদের সঙ্গে হাসি মুখে হাত নাড়াতে। অনুরাগীরাও তাদের প্রিয় জুটি তথা অভিনেত্রীকে দেখে যারপরনাই খুশি।

whatsapp logo
Advertisements