whatsapp channel

‘মিঠাই’-এর প্রেমে পড়েছেন উচ্ছে বাবু! অন্যদিকে তোর্সার জীবনেও নতুন মোড়

ধারাবাহিক মিঠাই এ চলছে এখন মিষ্টি প্রেমের আভাস। এতদিন টক ঝাল গল্প নিয়ে চলছিল উচ্ছেবাবু আর মিঠাই এর মান অভিমানের খেলা। এখন সময় হয়েছে মিঠাইকে ডিভোর্স দেওয়ার। কিন্তু, ডিভোর্স নিয়েও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ধারাবাহিক মিঠাই এ চলছে এখন মিষ্টি প্রেমের আভাস। এতদিন টক ঝাল গল্প নিয়ে চলছিল উচ্ছেবাবু আর মিঠাই এর মান অভিমানের খেলা। এখন সময় হয়েছে মিঠাইকে ডিভোর্স দেওয়ার। কিন্তু, ডিভোর্স নিয়েও গল্পের মোড় অন্যদিকে। বিয়েতে বিশ্বাস না করা সিদ্ধার্থ কিছুতেই মিঠাইকে বউ হিসেবে মানতে পারে না, অথচ মিঠাই তার অভ্যাস হয়ে গিয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত মিঠাই তার দেখভাল করে, এছাড়াও সংসারের প্রিয় পাত্রী হয়ে উঠেছে এই মিঠাই। তাই দিনের শেষে কোথাও গিয়ে মিঠাই তার মাথায় খটখট করছে।

Advertisements

এদিকে, মিঠাইয়ের সঙ্গে বিয়ে ভাঙার পরে তোর্সার সঙ্গে ফের সাত পাক ঘোরার কথা সিদ্ধার্থের। তোর্সা ও তার মা ইতিমধ্যে ডিভোর্স পেপার নিয়ে হাজির মোদক পরিবারে। মিউচ্যুয়াল ডিভোর্সের জন্য মিঠাইকে বলেন তোর্সার মা। ঠিক তখনই প্রতিবাদ জানায় সিদ্ধার্থ। তোর্সা অবাক হয় সিদ্ধার্থের এই প্রতিবাদ দেখে।

Advertisements

এদিকে মিঠাই এখন জনাইতে। ওখান থেকেই সিদ্ধার্থের জন্য তার চিন্তা। এমনকি সিদ্ধার্থ মাঝে মধ্যে মিঠাইয়ের কথা ভেবে ফেলছে। সিদ্ধার্থ যদিও ভেবে চলছে যে মিঠাইয়ের মোদক বাড়িতে থেকে অভ্যাস হয়ে গিয়েছে, কিভাবে থাকবে জনাই গিয়ে। এরকম সাত পাঁচ ভাবতে ভাবতে হঠাৎ তোর্সা ফোন করে সিদ্ধার্থকে। ফোন করেই সিদ্ধার্থকে এক হাত নেয় সে। তোর্সার দাবী, মিঠাইকে ডিভোর্স দেওয়ার কোনও ইচ্ছেই নাকি নেই সিডের। সে কথা বুঝেই তার থেকে নাকি মুখ ফিরিয়ে নিয়েছে তোর্সা।

Advertisements

তাহলে কি গল্পের মোড় অন্যদিকে ঘুরতে চলেছে? সিদ্ধার্থ আর মিঠাইয়ের মিষ্টি রোম্যান্স কি শুরু হবে? মিস করবে সিদ্ধার্থ মিঠাইকে? সবটাই দেখা যাবে যখন ধারাবাহিক চলবে। এদিকে ফেডারেশনের তরফে বিজ্ঞপ্তি জারি হওয়া সত্ত্বেও লুকিয়ে কাজ চলছে টেলি-পাড়ায় ‘মিঠাই’ টিম। তাহলে কি সত্যি নতুন পর্ব খুব শীঘ্র দেখা যাবে? নাকি পুরোনো পর্ব চলবে। সবটাই বোঝা যাবে সন্ধ্যার এপিসোড থেকে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar