Hoop PlusReality show

Sourav Saha: মুখ ফেটে রক্তারক্তি কান্ড, আহত ছোট পর্দার ‘গদাই ঠাকুর’ সৌরভ

বারবার সমালোচিত হওয়া অন্যতম শো হল স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’। অনেকেই বলেছেন, এই শো পরিবারের সঙ্গে বসে দেখা যায় না। কারণ কখনও কখনও এই শোয়ে এমন কিছু মুহূর্ত তৈরি হয়। তবে এবার তৈরি হল বিপজ্জনক মুহূর্ত যেখানে খেলতে গিয়ে মুখ ফেটে রক্তারক্তি কান্ড ঘটল অভিনেতা সৌরভ সাহা (Sourav Saha)-র। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় চিন্তিত হয়ে পড়েন শোয়ের সঞ্চালক জিৎ (Jeet)-ও।

একদা রামকৃষ্ণ মিশনের স্টুডেন্ট সৌরভ জি বাংলায় সম্প্রচারিত ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত হয়েছিলেন। খেলাধূলা সৌরভের অত্যন্ত পছন্দের বিষয়। তিনি জানিয়েছেন, এদিন ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে ছিল একটি বিশেষ খেলা। সারা গায়ে চল্লিশ-পঞ্চাশটি বেলুন লাগানো ছিল যেগুলি হাত দিয়ে ফাটানো যাবে না। তাঁর ও সুস্মিতা (Susmita Saha)-র বিপরীতে প্রতিদ্বন্দ্বী রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। জিৎ খেলার নিয়ম জানানোর সাথে সাথেই খেলা শুরু করে দেন সৌরভ ও সুস্মিতা। কিন্তু অধিক ক্ষিপ্রতার কারণে একের পর এক বেলুন ফাটাতে গিয়ে ঘটে যায় অঘটন। বেলুন সরে যেতেই মাটিতে সজোরে এসে পড়ে সৌরভের মুখ।

তখনও লড়াই করা ছাড়েননি সৌরভ। কিন্তু বেলুন ফাটিয়ে উঠে তিনি অনুভব করেন, তাঁর মুখ থেকে রক্ত ঝরছে। ততক্ষণে ছুটে এসেছেন জিৎ। সুস্মিতার মুখে সকলের সামনে যুদ্ধজয়ের হাসি লেগে থাকলেও মনে মনে অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন তিনিও। কিন্তু সৌরভের কাছে ওই হাসিটাই সবচেয়ে বড় পাওনা।

স্টার জলসায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই দৃশ্য যেখানে সৌরভকে বলতে শোনা যাচ্ছে, খেলতে গেলে ওরকম একটু-আধটু হয়েই থাকে। মজা করে সৌরভ বলেছেন, সুস্মিতাকে চুম্বন করতে গিয়ে ঠোঁট কেটে ফেলেছিলেন তিনি। শোয়ের মঞ্চে সুস্মিতার সম্মান বাঁচিয়েছেন সৌরভ। এই না হলে ‘ইস্মার্ট জোড়ি’!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo