whatsapp channel

Urfi Javed: বুক থেকে নেমে যাওয়া পোশাক ঠিক করেই পাঁচশো টাকা ধরিয়ে দিলেন উরফি জাভেদ, ভাইরাল হল ভিডিও

ছকভাঙা পোশাক, অর্ধনগ্নতা আর উরফি জাভেদ- বলি টাউনে যেন এই তিনটি সমার্থক শব্দ। প্রায়ই নানা অবতারে ধরা দেন উরফি জাভেদ (Urfi Javed)। এককথায় উরফি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ছকভাঙা পোশাক, অর্ধনগ্নতা আর উরফি জাভেদ- বলি টাউনে যেন এই তিনটি সমার্থক শব্দ। প্রায়ই নানা অবতারে ধরা দেন উরফি জাভেদ (Urfi Javed)। এককথায় উরফি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হন উরফি। প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। আর মিডিয়াতে চর্চায় থাকার জন্য যে তিনি সবকিছুই করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছে।

Advertisements

তবে সম্প্রতি একদম অন্যরকম লুকে দেখা গেল তাকে। আর তাকে এই লুকে দেখেই চোখ কপালে উঠল নেটিজেনদের। কি এমন করলেন উরফি? এর আগে নানা পোশাকে সামনে এসে শোরগোল ফেলেছিলেন বি-টাউনের এই মডেল। কখনো তাকে দেখা গেছে ব্লেড দিয়ে পোশাক বানিয়ে ক্যামেরাবন্দি হতে, কখনো জঞ্জাল ফেলার প্লাস্টিকে নিজের আব্রু ঢেকে নিজেকে হাজির করেছেন তিনি, কখনো আবার খাবারের প্লেট এবং গ্লাস দিয়ে ঢেকেছেন গোপনাঙ্গ। আর এইসব ছকভাঙা পোশাক পরে জনসমক্ষে হাজির হয়েই তিনি এসেছেন সংবাদ শিরোনামে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

উরফি জাভেদ বাড়ি থেকে বেরোলেই তাকে যেন ছেঁকে ধরেন প্যাপরা। আর এবার প্যাপদের ক্যামেরাতেই ধরা দিলেন মুম্বইয়ের এই মডেল। প্রথমেই গাড়ি থেকে নামতে দেখা যায় তাকে। তার পরনে ছিল ল্যাভেন্ডার রংয়ের একটি ফিনফিনে ট্রান্সপারেন্ট লং ডিপনেক গাউন। পোশাকের ফাঁকে অনেকটাই উন্মুক্ত হয়েছে তার বক্ষস্থল। এছাড়াও পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার ফর্সা চকচকে উরু। ট্রান্সপারেন্ট পোশাক হওয়ার কারণে শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট হয়েছে পোশাকের বাইরেও। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ধরা দিলেন এই মডেল।

Advertisements

তবে পোশাকের জৌলুসের বাইরে এদিন উরফিকে আরো দুটি জিনিস করতে দেখা যায়। প্রথমেই গাড়ি থেকে নেমে নিজের মোবাইলের সেলফি ক্যামেরা অন করে তাকে বুক থেকে নেমে যাওয়া পোশাক ঠিক করতে দেখা যায়। তারপর কোনো এক রেস্তোরাঁয় ঢোকার আগে একজনকে তাকে পাঁচশো টাকা দিতে দেখা যায়। আর এই দুটি মুহূর্তের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা