whatsapp channel

Sreelekha Mitra: টলিপাড়ায় বিবাহ-বিচ্ছেদের ঢল! কি উপদেশ দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র?

মাত্র কয়েক দিনের ব্যবধানে টলিউড সাক্ষী রইল পরপর দুটি বিবাহ বিচ্ছেদের। একটি হল অনুপম রায় (Anupam Ray) ও তাঁর স্ত্রী পিয়া (Piya)। অপরটি হল দেবলীনা দত্ত (Devlina Dutta) ও তথাগত…

Avatar

HoopHaap Digital Media

মাত্র কয়েক দিনের ব্যবধানে টলিউড সাক্ষী রইল পরপর দুটি বিবাহ বিচ্ছেদের। একটি হল অনুপম রায় (Anupam Ray) ও তাঁর স্ত্রী পিয়া (Piya)। অপরটি হল দেবলীনা দত্ত (Devlina Dutta) ও তথাগত (Tathagata)-র। অনুপম ও পিয়ার সম্পর্কে অহেতুক ভাবেই প্রবেশ করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। পরমব্রত ও পিয়ার টুইট থেকে তা স্পষ্ট হয়েছে। কিন্তু দেবলীনা ও তথাগত তাঁদের বিবাহ বিচ্ছেদের ব্যাপারে মুখ খুলতে চাননি। কিন্তু চুপ থাকলেন না শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

শ্রীলেখা নিজে বিবাহ বিচ্ছিন্না হলেও তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে রয়েছে তাঁর বন্ধুত্ব। এদিন শ্রীলেখা ফেসবুকে লিখেছেন, যাঁরা বিবাহ বিচ্ছিন্ন বা সম্পর্ক ভেঙে আলাদা থাকেন অথবা আলাদা থাকার পরিকল্পনা করছেন, তাঁদের জন্য শ্রীলেখার একটি বিশেষ উপদেশ রয়েছে। বিশেষ করে যাঁরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন, তাঁদের শ্রীলেখা বলেছেন, ব্যক্তিগত জীবনের তথ্য সামনে না আনতে। সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসলে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকাকে অসম্মান না করতে। কারণ কখনও তাঁরা দুজনে একসঙ্গে ভালো সময় কাটিয়েছেন। নিজের অভিজ্ঞতা থেকে পুরানো সম্পর্ককে সম্মান জানানোর কথা লিখেছেন শ্রীলেখা। দিদি বা সহকর্মী হিসাবে এটুকু আবদার করেছেন তিনি।

কিছুদিন আগে অনুপম ও পিয়ার বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে অনুপম নিজেও জানিয়েছিলেন, তিনি পিয়ার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলি মনে রাখবেন। কারণ তিনি পিয়াকে ভালোবেসেছিলেন। তবে এই মুহূর্তে অন্য কোনো সম্পর্কে জড়ানোর মানসিকতা নেই অনুপমের। বিচ্ছেদের পরেও অনুপম ও পিয়া বন্ধুত্ব থাকার কথা জানালেও তৃতীয় ব্যক্তির উপস্থিতি তা কতটা কার্যকর হতে দেবে, তা নিয়ে রয়েছে প্রশ্ন।

জনৈক নায়িকার সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতা নাকি দেবলীনা ও তথাগতর দীর্ঘ দিনের দাম্পত্যে বিচ্ছেদের কারণ হয়েছে, এমনটা শোনা যাচ্ছে। কিন্তু দেবলীনা ও তথাগত দুজনের কেউই তাঁদের বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media