whatsapp channel

Ushasi Ray: কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, ফের সমালোচনার মুখে অভিনেত্রী ঊষসী!

ঊষসী রায় (Ushashi Ray)-এর সাথে বারবার জড়িয়ে পড়ছে ‘রঙ্গোলি ফ্যাশনস’-এর কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর নাম। তাঁদের একসাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। কিন্তু নিখিল ও ঊষসী বারবার উড়িয়ে দিয়েছেন তাঁদের…

Avatar

Nilanjana Pande

ঊষসী রায় (Ushashi Ray)-এর সাথে বারবার জড়িয়ে পড়ছে ‘রঙ্গোলি ফ্যাশনস’-এর কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর নাম। তাঁদের একসাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। কিন্তু নিখিল ও ঊষসী বারবার উড়িয়ে দিয়েছেন তাঁদের সম্পর্কের জল্পনা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায় দিনই ফটোশুট শেয়ার করেন ঊষসী। ছবিগুলিতে উঠে আসে তাঁর স্টাইল স্টেটমেন্টও। সপ্তাহের গোড়াতেই আবারও ঊষসী শেয়ার করেছেন নিজের কয়েকটি নতুন ছবি এবং অবশ্যই তা ইন্সটাগ্রামে।

ছবিগুলিতে ঊষসীর পরনে রয়েছে আইস ব্লু রঙের ডেনিম শার্ট। এই শার্টটি ওভারসাইজড। ফুলস্লিভ শার্টের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে ঊষসীর ক্লিভেজ। শার্টের সবকটি বোতাম লাগাননি ঊষসী। শার্টের একটি স্লিভ আবৃত করে রেখেছে তাঁর হাতের পাতা। ওভারসাইজড শার্টের সাথে নিম্নাংশে অন্তর্বাস থাকলেও তা দৃশ্যমান হয়নি। উন্মুক্ত রয়েছে ঊষসীর মসৃণ পা। ওভারসাইজড শার্টের এক দিকের কাঁধ অনাবৃত। শার্টটি কাঁধ থেকে নামিয়ে রেখেছেন ঊষসী। শার্টের সাথে ঊষসীর মেকআপ হালকা। দুই চোখের কোল ভরেছে কালো কাজলে। আইলাইনারের টান ঊষসীর চোখকে আকর্ষণীয় করে তুলেছে। ন্যুড শেডের লিপস্টিকে রেঙেছে ঊষসীর ঠোঁট। চিকবোনে রয়েছে পিচ হাইলাইটারের ব্যবহার। চুলে মেসি বান বেঁধেছেন ঊষসী। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে তাঁর মুখের আশেপাশে। একটি চেয়ারে বসে ছবি তুলেছেন ঊষসী। কখনও তিনি লাজুক, কখনও ঊষসী অবাক হয়ে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।

ঊষসীর ছবিগুলি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)। ছবিগুলির ক্যাপশনে তিনি এককথায় ঊষসীকে বর্ণনা করেছেন ‘ক্যারিশম্যাটিক’ হিসাবে। কিন্তু ঊষসীর ছবিগুলির কমেন্ট সেকশন ভরেছে অশালীন সমালোচনায়।

সাম্প্রতিক কালে জি ফাইভের ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ দেখা গিয়েছে ঊষসীকে। এই ওয়েব সিরিজে নজর কেড়েছে তাঁর অভিনয়।

whatsapp logo