whatsapp channel

রাজকীয় বিয়ে, স্ত্রীকে আদরে মুড়েছেন সৌরভ, বিয়ের পর প্রথম রাত কেমন কাটল অভিনেত্রী দর্শনার!

রাজকীয় ভাবে বিয়ে সেরেছেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। ডুবে ডুবে বেশ কিছুদিন জল খাওয়ার পর গত ১৭ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে করেছেন দুজনে। গোটা শহর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

রাজকীয় ভাবে বিয়ে সেরেছেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik)। ডুবে ডুবে বেশ কিছুদিন জল খাওয়ার পর গত ১৭ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে করেছেন দুজনে। গোটা শহর অবাক হয়ে দেখেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। রাজকীয় বিয়ের আসর শেষে ভিন্টেজ গাড়িতে চাপিয়ে স্ত্রী দর্শনাকে বাড়িতে নিয়ে এসেছেন সৌরভ। ভাত কাপড়ের অনুষ্ঠানেও ছিল চমক। দর্শনার হাতে ভাত কাপড়ের থালা তুলে দিয়ে তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেছেন অভিনেতা। পরস্পরকে আলিঙ্গন করে মধুর সমাপ্তি হয়েছে ভাত কাপড়ের অনুষ্ঠানের।

Advertisements

বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রথম রাত কেমন কাটলো দর্শনার? সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, নিজের বাড়ি ছেড়ে যে তিনি শ্বশুরবাড়িতে এসেছেন সেটাই এখনো বুঝে উঠতে পারেননি। আসলে এত আচার অনুষ্ঠানের মধ্যে দিয়ে কাটছে দিন গুলি। আর কিছুদিন পর ধীরে ধীরে অনুভব করতে পারবেন যে শ্বশুরবাড়িতে এসেছেন। তবে দর্শনা এও বলেন, বেশ মজা পাচ্ছেন তিনি সবকিছুতে। ভাত কাপড়ের অনুষ্ঠানের পর বৌভাতের আয়োজনও করা হয়েছিল তাঁর শ্বশুরবাড়িতে।

Advertisements

রাজকীয় বিয়ে, স্ত্রীকে আদরে মুড়েছেন সৌরভ, বিয়ের পর প্রথম রাত কেমন কাটল অভিনেত্রী দর্শনার!

Advertisements

বিয়ের দিন সম্পূর্ণ বাঙালি সাজে সেজেছিলেন দর্শনা সৌরভ। লালের সঙ্গে সোনালি কাজ করা বেনারসী শাড়ি, লাল ব্লাউজ আর একই রঙের ভেইল পরে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে এক গা সোনার গয়না পরেছিলেন তিনি। মাথায় ছোট্ট টিকলি আর শোলার মুকুট। কপালে এঁকেছিলেন চন্দনের কলকা। পাশে সাদা এবং সোনালি সুতোর কাজ করা পাঞ্জাবিতে দেখা গিয়েছিল সৌরভকে। গলায় সরু সোনার চেন। কাঁধে ফেলা কাশ্মীরি শাল। বলিউডি স্টাইলে দুজনের ফটোশুট নজর কেড়েছিল নেটিজেনদের।

Advertisements

২০২২ থেকে প্রেম করছেন সৌরভ দর্শনা। কিন্তু দুজনের কেউই দীর্ঘ প্রেমের পর বিয়েতে আগ্রহী ছিলেন না। লিভ ইনও করতে চাননি। একেবারে বিয়ে করেই সম্পর্কটা টেকে কিনা সেটা দেখতে চান, এমনটাই সংবাদ মাধ্যমকে বলেছিলেন দর্শনা। তবে আমজনতার চোখ এড়িয়ে প্রেম করলেও বাড়িতে সম্পর্কের কথাটা লুকোননি অভিনেত্রী। সৌরভকে নিয়ে ট্রোলের ব্যাপারে তিনি বলেছিলেন, সৌরভের একটি ভাবমূর্তি তৈরি হয়ে গিয়েছে, যার জন্য মানুষ তাঁর নিন্দা করে। আসলে মানুষটা একেবারে অন্য রকম। যেমন আবেগপ্রবণ, তেমনি মানুষকে সাহায্য করতে ভালোবাসেন সৌরভ।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই