whatsapp channel

জুহির মাথায় ‘মিস ইন্ডিয়া’র মুকুট পরিয়ে দিচ্ছেন রেখা, ভাইরাল ৩৭ বছরের পুরনো সেই ছবি

দুজনেই সুন্দরী, দুজনেই সপ্রতিভ এবং দুজনেই ট্যালেন্টেড। কথা হচ্ছে রেখা ও জুহি চাওলা প্রসঙ্গে। ১৯৮৪ সালে মিস ইন্ডিয়ার মুকুট জয় করেছিলেন বলিউডের অন্যতম মিষ্টি অভিনেত্রী জুহি চাওলা। সেইসময় তার মাথায়…

Avatar

HoopHaap Digital Media

দুজনেই সুন্দরী, দুজনেই সপ্রতিভ এবং দুজনেই ট্যালেন্টেড। কথা হচ্ছে রেখা ও জুহি চাওলা প্রসঙ্গে। ১৯৮৪ সালে মিস ইন্ডিয়ার মুকুট জয় করেছিলেন বলিউডের অন্যতম মিষ্টি অভিনেত্রী জুহি চাওলা। সেইসময় তার মাথায় হীরে খচিত মুকুট তুলে দিয়েছিলেন বলিউডের আরেক অন্যতম সুন্দরী রেখা। যার নামেই আপামর দর্শকরা এককথায় বলেন হ্যা, রেখা সত্যই সুন্দরী। এই সুন্দরীর হাত থেকেই নিজের মাথায় মুকুট গ্রহণ করেছিলেন জুহি।

রেখাকে এখনও বলিউডের চিরসবুজ যৌন আবেদনময়ী অভিনেত্রী হিসেবে মনে করা হয়। মাত্র ১৩ বছর বয়স থেকেই সিনেমা জগতে থেকে কাজ করা শুরু করেছিলেন। ১৯৬৬ সালে রাঙ্গুলা রত্নম নামে একটি তেলেগু ছবির মাধ্যমে শিশুশিল্পী হিসেবে তার চলচ্চিত্র জীবন শুরু হয়। কিন্তু নায়িকা হিসেবে ১৯৭০ সালে শাওন ভাদো নামে একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে যাত্রা শুরু করেন। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বলিউডে একের পর এক ব্লকবাস্টার দিয়ে গেলেন। এই মুভি করার মধ্যেই প্লাস্টিক সার্জারির পথে হাঁটলেন তিনি। হয়ে উঠলেন অনন্যা। এখনও রেখার রূপে পাগল অনেকেই।

এমন সুন্দরীর হাত থেকে যদি মিস ইন্ডিয়ার মুকুট পাওয়া যায় তবে যেকেউ গর্বিত অনুভব করবেন। তেমনই আনন্দে গর্বে ভরে উঠেছেন জুহি চাওলা। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়, যেখানে চিরযৌবনা রেখা জুহি চাওলার মাথায় হীরে খচিত মুকুট তুলে দিচ্ছেন। জুহি নিজেও সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যা রীতিমত ভাইরাল।

অভিনেত্রী রেখার পাশাপাশি জুহি নিজেও একজন সপ্রতিভ ও সুন্দরী নায়িকা। এখনও পর্যন্ত জুহি বাংলা ,পাঞ্জাবী , মালয়ালাম , তামিল , কন্নড়, হিন্দি এবং তেলেগু ভাষার ছায়াছবি করে গেছেন। তবে ব্যবসায়ী জয় মেহেতার সঙ্গে বিয়ে করার পর জুহিকে সিনেমার পর্দায় তেমন ভাবে দেখাই যায়নি। দুই সন্তানকে নিয়ে চুটিয়ে সংসার করে গেছেন, যদিও এই মুহূর্তে দাড়িয়ে কিছু ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাকে। অন্যদিকে রেখাকে বহুদিন ধরে বড় পর্দা হোক বা ছোট পর্দা কোথাও দেখা যায় না, মাঝে মধ্যে অবশ্য পাপরাজিৎ দের ক্যামেরার লেন্সে ধরা পড়েন এই চিরযৌবনা রেখা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media