Hoop PlusTollywood

Sreemoyee Chattoraj: কাজলের স্টাইলে সাদা টাওয়াল জড়িয়ে নাচ শ্রীময়ীর, দেখুন হট ভিডিও

নয়ের দশেকর নস্ট্যালজিক ট্র্যাক Mere Khwabon Mein গানটি নিশ্চয় মনে আছে। কাজল (Kajol) কেমন সাদা টাওয়াল জড়িয়ে ভেজা শরীরে উড়ন্ত মামনির মতন নেচেছেন, ঠিক তেমন নাচ আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে এবারের অভিনেত্রী কাজল নন, স্বয়ং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)।

কে আপন কে পর’-এ এক বিশেষ খলচরিত্রে অভিনয় করতে দেখা যায় প্রথম শ্রীময়ী চট্টরাজকে। এরপর, কৃষ্ণকলি ধারাবাহিকে রাধারাণী চরিত্র তাকে বিশেষ পরিচিতি দেয়। দুই জায়গায় খল নায়িকা চরিত্রে অভিনয় করেন। সেরকম, বাস্তব জীবনেও খল নায়িকা হয়ে রইলেন তিনি।

গত বছর ঝড় উঠেছিল পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ী’কে নিয়ে। জল গড়ায় থানা পুলিশ পর্যন্ত। কাঞ্চন স্ত্রী পিঙ্কির দাবি এই যে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের ( Kanchan Mallick) বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে। বিধায়ক স্বামীর সঙ্গে একটি হাঁটুর বয়সী মেয়ের ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি পিঙ্কি। ফলে, এই নিয়ে চরম জলঘোলা হয়। যদিও শ্রীময়ী’র দাবি, কাঞ্চন মল্লিক শুধু মাত্র তার মেন্টর। ভবিষ্যতে প্রেম করলে জানাবেন।

কিছুদিন আগে কাঞ্চন মল্লিকের জন্মদিনের পার্টিতে দেখা যায় শ্রীময়ীকে। দুজনেই কালো রঙে সেজে ওঠেন। সেদিনের পার্টিতে অবশ্য পিঙ্কিকে দেখা যায়নি। এরপরে আরও একবার জলঘোলা হয়ে দুজনের রসায়ন নিয়ে। যদিও এসবে বিশেষ পাত্তা দেন না কাঞ্চন বা শ্রীময়ী কেউই। উল্টে, শ্রীময়ী নাচছেন সাদা টাওয়াল জড়িয়ে Mere Khwabon Mein। দেখুন অভিনেত্রীর হট ড্যান্স ভিডিও।

whatsapp logo