Hoop PlusTollywood

পরম শান্তিতে ঘুমোচ্ছে পুঁচকে ছেলে, একরত্তি খুদের আদরমাখা ভিডিও শেয়ার করলেন পূজা

গত বছরের শেষের দিকে মা হয়েছেন অভনেত্রী পূজা ব্যনার্জী। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি।  মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন। তবু নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন ভুরি ভুরি।

গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণব দেবী’ ছেড়ে দিয়েছিলেন। তাতে অবশ্য অভিনেত্রীর কোনো আক্ষেপ ছিলনা। মা ছেলে এখন দিব্যি আছেন। ছেলেকে আদর করে ডাকে কৃশিব। জন্মের পর থেকে বেশ কিছু আড়ালে থেকেও এখন ইনি বেশ বড় সেলিব্রেটি। কৃশিব যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা। জন্মের পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। কিন্তু প্রথমে কৃশিবের মুখের ছবি প্রকাশ্যে আনেননি নতুন বাবা মা। নতুন বছরের মাঝে কৃশিবের মুখের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পূজা।

কৃশিবের ছবি শেয়ার হতেই এখন এই একরত্তি সকলের নয়নের মনি হয়ে উঠেছে। কিছুদিন আগে ছিল কৃশিবের প্রথম মুখে ভাতের অনুষ্ঠান। অবাঙালি মতে না বাঙালি মতে ধূতি, পাঞ্জাবি, মাথায় টোপর আর গলায় মালা আর ফুলের সাজে হাজির হয় নিজের অন্নপ্রাশন অনুষ্ঠানে। করোনার জন্য ঘরোয়া ভাবে মুখে ভাতের অনুষ্ঠানটি হয়৷ ছোট্ট কৃশিব বাঙালি লুকে বাবার কোলে বসে কৃশিবের মিষ্টি হাসি ছিল অন্নপ্রাশনের সেরা মুহূর্ত। কৃশিবের অন্নপ্রাশন শেষ হতেই পুজা ফের অভিনয়ের কাজে ফিরে এসেছেন। কলকাতাতে “পাপ” সিজন ২ তে ফের অভিনয় করা শুরু করেছেন। আগের মতো ফের গ্ল্যামার জগতে পা দিয়ে অভিনেত্রী খুশিতে আপ্লুত।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

কৃশিব হওয়ার পর প্রথম হোলি কলকাতাতে স্বামী আর ছেলের সাথে উদযাপন করলেন। শ্যুটিং এর ফাঁকে ছেলেকে সময় দিতে ভোলেননি অভিনেত্রী। বাড়িতে থাকলেও ছেলেকে খাওয়ানো, সময় দেওয়া সব কিছুই করছেন অভিনেত্রী। এর মাঝে পূজা একটি নতুন ভিডিও শেয়ার করলেন। ছোট্ট কৃশিব এখন সোশ্যাল মিডিয়ার হটকেক বললে কিছু কম নন। এবারে মায়ের কোলে খেলা নয়, পরম শান্তিতে ঘুমোচ্ছে পুঁচকে ছেলে। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো’ তু চাইয়ে সির্ফ তু’। একরত্তি খুদের এই আদরমাখা ভিডিও শেয়ার হতেই অনেক নেট নাগরিক ভালোবাসা জানিয়েছেন এই খুদেকে। ভিডিও শেয়ার হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo