whatsapp channel

Oindrila Sen: ফের কবে পর্দায় দেখা যাবে ঐন্দ্রিলা-বিক্রম জুটিকে!

একসময় বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) দুজনেই টেলিভিশনের পর্দা থেকেই শুরু করেছিলেন অভিনয়ের যাত্রাপথ। ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে এই জুটির অভিনয় সকলের নজর কেড়েছিল। ঐন্দ্রিলার চরিত্রের…

Avatar

Nilanjana Pande

একসময় বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) দুজনেই টেলিভিশনের পর্দা থেকেই শুরু করেছিলেন অভিনয়ের যাত্রাপথ। ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে এই জুটির অভিনয় সকলের নজর কেড়েছিল। ঐন্দ্রিলার চরিত্রের নাম ছিল দুষ্টু ও বিক্রম অভিনয় করেছিলেন রাজার চরিত্রে। তাঁদের অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছিল। এরপর বিক্রম বড় পর্দায় ডেবিউ করেন। অংশগ্রহণ করেছিলেন কালার্স বাংলার রিয়েলিটি শো ‘বিগ বস’-এও। এরপর আবারও ঐন্দ্রিলার সাথে তাঁকে দেখা গিয়েছিল ‘ফাগুন বউ’ ধারাবাহিকে। অনেক পরিণত হয়ে উঠেছেন দুজনেই। বিক্রম ও ঐন্দ্রিলার জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন অনুরাগীরাও। তবে এরপর ঐন্দ্রিলাও বড় পর্দায় ডেবিউ করেছেন। একের পর এক ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করছেন বিক্রম ও ঐন্দ্রিলা। কিন্তু ওয়েব সিরিজ অথবা ফিল্মে দর্শকদের এই প্রিয় জুটিকে একসাথে দেখা যায়নি।

অনুরাগীদের একাংশ আবারও বিক্রম ও ঐন্দ্রিলাকে বড় পর্দায় একসাথে দেখতে চান। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বিক্রম। তিনি বললেন, ঐন্দ্রিলার সময় নেই। বর্তমানে একের পর এক ফিল্মে অভিনয় করছেন ঐন্দ্রিলা। জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-তেও দেখা যাবে তাঁকে। এটি ঐন্দ্রিলার ডেবিউ ওয়েব সিরিজ। বিক্রম জানিয়েছেন, 2025 সালের আগে ঐন্দ্রিলার সময় হবে না তাঁর সাথে কাজ করার। ফলে বিক্রমকে অপেক্ষা করতে হচ্ছে। একসময়ের সহ-অভিনেতার এই কথা শুনে অবশ্য ছেড়ে দেননি ঐন্দ্রিলাও। যোগ্য উত্তর দিয়েছেন তিনি।

ঐন্দ্রিলা বলেছেন, তিনি নিজের মুখটা আর খুলতে চান না। তবে ঐন্দ্রিলা ও বিক্রমের এই কথোপকথন অবশ্য মজার ছলেই হয়েছে। কারণ পর্দার বাইরে তাঁরা দুজনে যথেষ্ট ভালো বন্ধু। আপাতত কেরিয়ার নিয়ে ব্যস্ত দুজনেই।

সম্প্রতি তাঁর আপকামিং ফিল্ম ‘লাভ ম্যারেজ’ -এর শুটিং শেষ করেছেন ঐন্দ্রিলা। অপরদিকে আগামী দিনে বিক্রমকে দেখা যাবে ‘শহরের উষ্ণতম দিনে’ ফিল্মে।

whatsapp logo