BollywoodHoop PlusHoop Viral

স্বামীর মঙ্গলকামনায় ব্রত রাখলেন বিপাশা, অভিনেত্রীর করওয়া চৌথ-এর ভিডিও তুমুল ভাইরাল

২০১৬ সালের ৩০ এপ্রিলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ে সারেন এই বাঙালি তনয়া বিপাশা বসু। বিপাশা ৪ বছর আগে পাঞ্জাবি ও বাঙালি মত্র বিয়ে করেছিলেন। বিপাশার এটি প্রথম বিয়ে হলেও, করণের তিন নম্বর বিয়ে। এর আগে টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা নিগম ও জেনিফার উইনগেটকে বিয়ে করেছিলেন করণ। তৃতীয় বিয়েতে বেজায় খুশি করণ সিং গ্রোভার।

বিয়ের পর থেকে স্বামীর মঙ্গলের জন্য ৩ বছর টানা করওয়া চৌথ পালন করেন। করোনা আবহে এবছর অনথা হয়নি। এবছর ধুমধাম না হলেও স্বামীর সাথে উপোস করে দিনটি উদযাপন করলেন। এই বিশেষ দিনে করওয়া চৌথের ছবি এবং ভিডিয়ো শেয়ার করলেন বিপাশা বসু।

গত বছর স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে যেভাবে করওয়া চৌথ পালন করেছিলেন, সেই ভিডিয়োই বিপাশা শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আজকের দিনেও স্বামীর সাথে উপোশ করেছেন। আকাশে চাঁদ উঠলে একসাথে উপোস ভাঙবেন। দুজনে একসঙ্গে পালন করেন ওই উৎসব। করণের সঙ্গে এভাবেই চিরকাল ভালোবাসায় বেঁধে থাকতে চান বলেও জানান অভিনেত্রী।

উল্লেখ্য, এই হট কাপল ৫ বছর পর আবার পর্দায় একসাথে হাজির হন। এই জুটিকে দেখা গিয়েছে এমএক্স প্লেয়ারের অরিজিন্যাল ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাস ‘-এ। এর আগে বিপাশা এবং করণকে একসঙ্গে দেখা গিয়েছিল হরর ছবি ‘এলোন’ সিনেমা, যা মুক্তি পায় ২০১৫ সালে। বিক্রম ভাটের লেখা ক্রাইম থ্রিলার ডেঞ্জারাসের সঙ্গে পাঁচ বছর পর অভিনয়ের দুনিয়ায় ফিরলেন বিপাশা।

Related Articles