Hoop PlusTollywood

Madhumita Sarcar: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, লাস্যময়ী চাহনি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ধুম মাচালেন মধুমিতা

টলিপাড়া হোক বা টেলিপাড়া দুই-তেই মধুমিতা সেরার সেরা। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’র ‘পাখি’ থেকে নিজের আসল সত্ত্বাকে আমজনতার সামনে তুলে ধরে তাঁদের কাছে মধুমিতা সরকার হয়ে ওঠার ক্ষেত্রে তাঁর জুড়ি মেলা ভার। শুধু তাই নয় অভিনয়ের পাশাপাশি সুন্দর সুন্দর পোশাক আরও সুন্দর ভাবে ক্যারি করার ক্ষেত্রে তিনি কিন্তু অতুলনীয়ও বটে। প্রায়শই তাঁকে দেখা যায় নিত্যনতুন প্রশংসনীয় ফটোশুটে।

রবিবারের সকালে একটি কালো রঙের পোশাকে উজ্জ্বল হয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করতে দেখা গেল মধুমিতাকে। একটি কালো রঙের বড় স্কার্ট আর ওপরে আছে সিলভার ও কালো রঙে ঘেরা একটি অত্যধিক সুন্দর ঝলমলে ক্রপ টপ। আর মনোহরা চোখের লাস্যময়ী চাহনি তো আছেই।খোলা চুলে নুড মেকআপে অদ্ভুত রকমের সুন্দর লাগছে তাঁকে। রবিবারের সকাল টা যেন মুখর হয়ে উঠেছে তাঁর অত্যাধুনিক ইন্ডিয়ান লুকে।

ছবিটির ক্যাপশন ছিল,”রবিবারের দিনটা যখন একটি উজ্জ্বল দিন হয়ে যায়”। খুব অল্প সময়ের মধ্যেই ভক্তদের কাছে পৌঁছে গেছে তাঁর এই সুন্দর ছবিটি। প্রশংসাও করে বসেছেন তাঁরা,” হেই লাভ খুব সুন্দর লাগছে তোমায়”, “সকাল সকাল তোমার মিষ্টি মুখটা দেখে মনটাও ভাল হয়ে গেল”। রিপ্লাইও দিয়েছেন মধুমিতা সরকার,’হ্যাপি সানডে’। বলাই বাহুল্য ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা কিন্তু চোখে পড়বার মতো, ২ মিলিয়ন।

অতিসম্প্রতি হইচইতে মুক্তি পেয়েছে মধুমিতা সরকার ও রাজদ্বীপ গুপ্ত অভিনীত ওয়েব সিরিজ ‘উত্তরণ’। বেশ ভালই প্রশংসা পেয়েছে সিরিজটি। সেখানে মধুমিতা সরকার বলেছেন একটি অসহায় মেয়ের গল্প। কিভাবে সমাজের চোখে কিছু দোষ না করেও বরাবরই দোষের ভাগি হতে হয়েছে মেয়েদের।অতি বিপদের সময় কাছের মানুষজনকে পাশে না পেয়ে কিভাবে একটি সরল সাদাসিধে মেয়ে তার নতুন জীবনের পথে এগিয়ে যেতে পারে সেই নিয়েই এই সিরিজের প্রেক্ষাপট। বাস্তবে একদমই সোজাসাপ্টা স্বভাবের মেয়ে মধুমিতা। বড়পর্দা অথবা ছোটপর্দার বিভিন্ন কাজের জন্য প্রশংসা কুড়ানোর সাথে সাথে ট্রোল হলেও সাহস হারান না তিনি, মুখতোর জবাব দিয়ে এগিয়ে চলেন সাবলীলভাবে।

Related Articles