Hoop PlusTollywood

Subhashree Ganguly: রাজকন্যা বলে কথা, শুভশ্রী কন্যা ইয়ালিনির জন্য বিশেষ উপহার পাঠাল জি বাংলা

Advertisements

স্বামী, দুই সন্তানকে নিয়ে এখন ভরা সংসার শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। তিনি যেমনটা চেয়েছিলেন ঠিক তেমনটাই হয়েছে। প্রথম সন্তান ছেলে হয়েছিল তাঁর। ইউভান তিন বছরের হতে না হতেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করে ফেলেন রাজ শুভশ্রী। অভিনেত্রী চেয়েছিলেন, এবারে একটা মেয়ে হোক তাঁর। হয়েছেও সেটাই। শুভশ্রীর কোল আলো করে এসেছে খুদে মিষ্টি ইয়ালিনি। এবার রাজকন্যার জন্য এলো বিশেষ উপহারের ডালা। । এবার রাজকন্যার জন্য এলো বিশেষ উপহারের ডালা।

এখনও এক মাসও বয়স হয়নি ইয়ালিনির। এবার জি বাংলার তরফে বিশেষ উপহার পাঠানো হল খুদে স্টার কিডের জন্য। রঙচঙে কাগজে মোড়া সেই সব উপহার, ফুলের তোড়ার ছবি শেয়ার করেছেন শুভশ্রী। সঙ্গে লিখেছেন, ‘জি বাংলার গোটা টিমকে ইয়ালিনির তরফ থেকে ধন্যবাদ’।

Subhashree Ganguly: রাজকন্যা বলে কথা, শুভশ্রী কন্যা ইয়ালিনির জন্য বিশেষ উপহার পাঠাল জি বাংলা
শুভশ্রীর শেয়ার করা উপহারের ছবি

আসলে জি বাংলার সঙ্গে শুভশ্রীর বরাবরই একটা গভীর সম্পর্ক রয়েছে। চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে দু বার করে মা দুর্গার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। পাশাপাশি ডান্স বাংলা ডান্স শোতেও পরপর দুই সিজনে বিচারকের আসনে বসেছিলেন শুভশ্রী। বিশেষ করে দ্বিতীয় প্রেগনেন্সির সময়ও একটানা ডান্স বাংলা ডান্স এর শুটিং করেছেন তিনি। শোয়ের শেষের দিকে জি বাংলা তথা ডান্স বাংলা ডান্সের তরফে শুভশ্রীকে সাধও খাওয়ানো হয়েছিল। তাই এবার অভিনেত্রীর পরিবারের নতুন সদস্যের জন্য উপহার পাঠাল জি বাংলা।

পার্ক স্ট্রিটের কাছে এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন শুভশ্রী। সন্ধ্যা গড়াতেই সোশ্যাল মিডিয়ায় রাজের সঙ্গে যৌথ বিবৃতি দিয়ে এই সুখবর শেয়ার করেন তিনি। গোলাপি ব্যাকগ্রাউন্ডে লেখা, ‘আমাদের এক কন্যা সন্তান হয়েছে। আমাদের জগতে স্বাগত ইয়ালিনি চক্রবর্তী’। ইয়ালিনি দেবী সরস্বতীর আরেক নাম। এর অর্থ সঙ্গীত, সুর। বাঙালিদের মধ্যে বেশ আনকমন হলেও এই নামটি তামিল ভাষাভাষীদের মধ্যে বেশ প্রচলিত। জন্মের পরেই ইউভানের ছবি শেয়ার করলেও এখনো পর্যন্ত ইয়ালিনির ছবি দেখাননি ‘রাজশ্রী’। তবে বোনকে পেয়ে ইউভান যে খুব খুশি হয়েছে তা জানিয়েছিলেন রাজ।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই