Hoop PlusTollywood

Rituparna Sengupta: শুটিংয়ের ফাঁকে সোফার উপরে এটা কি করলেন ঋতুপর্ণা!

টলিউড ইন্ডাস্ট্রিতে চিরহরিৎ নায়িকাদের তালিকা তৈরি করা হলে ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) নাম থাকে উপরের দিকেই। নিজের রূপ এবং গুন দিয়ে বাঙালি দর্শককূলকে তিনি মুগ্ধতার সাগরে ডুবিয়ে আসছেন বিগত দশক থেকেই। এখন বয়স ৫০ ছুঁইছুঁই। কিন্তু বয়সের বলিরেখা মোটেই স্পর্শ করতে পারেনি এই অভিনেত্রীর আব্রুকে। তাই এখনো ঋতুপর্ণা নামেই সেনসেশন তৈরি হয় দর্শকদের মধ্যে। এখনো বর্তমান প্রজন্মের কাছে ‘ক্রাশ’ হয়ে ওঠেন অভিনেত্রী। তার রূপের মূর্ছনায় এখনো মূর্ছা যান তার যুব অনুরাগীরা।

অভিনয় জগৎ থেকে তার যাতায়াত খানিকটা কমে এলেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানা অবতারে তিনি সামাজিক মাধ্যমে অবতীর্ণ হন। কখনো সাবেকি শাড়ি, কখনো আবার বোল্ড ওয়েস্টার্ন পোশাকে নিজেকে ঢেকে ভক্তদের ধরা দেন অভিনেত্রী। তবে এবার এই দুইয়ের মিশ্রনে সেজে ভক্তদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে তাকে দেখা গেছে চকোলেট রংয়ের শিফনের তৈরি শাড়ি এবং ছাই রংয়ের ডিজাইন্ড ব্রালেটে। কোমরে রয়েছে অক্সিডাইজ কোমরবন্ধনী, হাতে ম্যাচিং ব্রেসলেট, কানে দুল এবং আঙুলে আংটি। মানানসই মেকআপ এবং নিউড লিপস্টিকের সঙ্গে তার চুলের স্টাইল নজর কেড়েছে এই ভিডিওতে।

একটি জনপ্রিয় হিন্দি গানের তালে তালে নিজেকে আর বেশি আবেদনময়ী করে তুলেছেন অভিনেত্রী। চার দেওয়ালের মধ্যেই কখনো দাঁড়িয়ে, কখনো সোফার উপর গা এলিয়ে নিজেকে মেলে ধরেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শ্যুটিংয়ের ফাঁকে’। আর তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই আবার নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন কমেন্ট করে।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জীবন থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। তবে বিগত সময়ে বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্র ছাড়াও অনেক সাবলীল চরিত্রে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। ‘প্রাক্তন’ ছবিতে তার অভিনয় বেশ নজরকাড়া ছিল। এছাড়াও সম্প্রতি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতেও তার অভিনয় বাঙালির নস্টালজিয়া ফিরিয়ে এনেছিল গতবছরের শেষের দিকেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা