BollywoodHoop Plus

Anushka Sharma: খোলামেলা পোশাকে পরেই ক্যামেরার সামনে হাজির অনুষ্কা শর্মা

মাতৃত্ব অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে আরও সুন্দর করে তুলেছে। বিভিন্ন ইভেন্টে তাঁর উপস্থিতি বর্তমানে নজরকাড়া। অনুষ্কা বরাবর ফিটনেস সচেতন। ফলে মা হওয়ার পরেও তিনি নিজের সৌন্দর্য বজায় রাখতে পেরেছেন। সম্প্রতি মুম্বইয়ে আরও একটি ইভেন্টে কালো রঙের পোশাকে নজর কাড়লেন অনুষ্কা। তিনি নিজেই ছবিগুলি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন।

অনুষ্কার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের হাই নেক টেইলরড গাউন। গাউনটি হাই-থাই স্লিটেড হওয়ার কারণে অনুষ্কার দুই মসৃণ পা উন্মুক্ত রয়েছে। স্লিভলেস গাউনের উপরের অংশটি বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড হয়ে মাটি ছুঁয়েছে। এই পোশাকের সাথে গলায় বুলগারির সারপেন্টি নেকলেস পরেছেন অনুষ্কা। নেকলেসটি সাদা রঙের স্টোন স্টাডেড। এটির ডিজাইন পেঁচানো সাপের মতো। অনুষ্কার পায়ে রয়েছে সোনালি রঙের শিকলসদৃশ অ্যাঙ্কলেট। লেটেস্ট ট্রেন্ড অনুসারে হালকা মেকআপ করেছেন অনুষ্কা। ঠোঁটে ব্যবহার করেছেন ন্যুড শেডের লিপস্টিক । মাথার মাঝে সিঁথি কেটে চুলে বেঁধেছেন বান। ডান হাতের আঙুলে রয়েছে হীরের আংটি। এই পোশাকের সাথে কালো রঙের পাম্প হিলস পরেছিলেন অনুষ্কা।

অনুষ্কার ছবির কমেন্ট বক্সে সামান্থা প্রভু (Samantha Prabhu) আগুনের ইমোজি করেছেন। বাণী কাপুর (Vaani kapoor) লিখেছেন, ‘স্টানিং’। তার সাথেই জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। আথিয়া শেঠি (Athiya Shetty)-ও অনুষ্কার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তার সাথে তিনিও গোলাপি রঙের হার্ট ইমোজি জুড়েছেন। অনুষ্কাকে ‘সুন্দরী’ বলেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)।

দীর্ঘদিন পর আবারও অনুষ্কা ফিরছেন বড় পর্দায়। ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)- র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে বড় পর্দায় ফিরছেন তিনি। এই ফিল্মে ঝুলনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।