Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: গজ দাঁতের মিষ্টি হাসি, রোমান্টিক নাচ, কার প্রেমে পড়লেন ‘উমা’!

উমা কার প্রেমে পড়লেন? ধারাবাহিকে ‘উমা’ ওরফে শিঞ্জিনী চক্রবর্তী স্বামী অভিমন্যুর প্রেমে হাবুডুবু খাচ্ছে, তাহলে বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন ক্রিকেটার গৃহিণী?

প্রসঙ্গত, উমা হল এমন একটি ধারাবাহিক যেখানে এক সাধারণ মেয়ের লড়াই করে অসাধারণ হয়ে ওঠার গল্প বলছে। উমাতে নাম ভূমিকায় রয়েছেন নবাগতা শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। যখন এই ধারাবাহিকের প্রোমো মুক্তি পায় তখনই দেখা যায় যে উমা আসলে একজন গুণী ক্রিকেটার। ট্রেনের মধ্যেই তার প্রতিভা প্রকাশ পায়, অথচ দরিদ্রতার কারণে সে তার মায়ের সঙ্গে গয়না বড়ি বিক্রি করে দোকানে দোকানে, কখনো ট্রেনে ট্রেনে।

নবাগতা শিঞ্জিনী একটা সময় দাপিয়ে মডেলিং করেন। বিভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনে তাকে দেখা যায়। এরপর মডেলিং থেকে সোজা ধারাবাহিকে পা রাখেন। সিরিয়ালের আগে অবশ্য শিঞ্জিনী ‘বাদল দাস’ নামে একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty) বেশ অ্যাক্টিভ। আজকাল বেশিরভাগ সিরিয়াল অভিনেতারা ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, কেউ কেউ ইউটিউব চ্যানেলের মধ্যে দিয়ে নানান কনটেন্ট প্রদর্শন করেন। সেরকমই উমা ওরফে শিঞ্জিনী সোশ্যাল মিডিয়ায় নানা রকম রিল তৈরি করেন। সদ্য একটি রিল পোস্ট করেছেন অভিনেত্রী। পরনে তার আকাশী নীল শাড়ি, নীল আকাশ ব্যকগ্রাউন্ডে। দেখুন শিঞ্জিনী চক্রবর্তীর রোম্যান্টিক ভিডিও যা দেখলে আপনিও প্রেমে পড়বেন। তবে শিঞ্জিনী বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন তা এখনও খোলসা করে জানাননি অভিনেত্রী।

whatsapp logo