Trina Saha: হট প্যান্টে আবৃত নিম্নাঙ্গ, নেটদুনিয়ায় অন্য রূপে ধরা দিলেন তৃণা

Nilanjana Pande

তৃণা সাহা (Trina Saha)-কে নিয়ে সাম্প্রতিক কালে ইন্ডাস্ট্রি যথেষ্ট আলোড়িত হয়েছিল। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেটে যথেষ্ট সহযোগিতা না পাওয়ার কারণে তৃণা তুমুল অশান্তি করেছিলেন। একসময় এই ঘটনা তৃণা বনাম সোহিনী সরকার (Sohini Sarkar)-এর দ্বন্দ্বে পরিণত হয়। অশান্তির জেরে তৃণাকে রিপ্লেস করে ওই চরিত্রে নিয়ে আসা হয় রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-কে। তবে ‘মাতঙ্গী’ সমস্যার কারণে তৃণার হাতছাড়া হয়েছে বেশ কয়েকটি প্রোজেক্ট। কিন্তু তাতে ভেঙে পড়েননি তিনি। তৃণা সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করেছেন তিনি।

ছবিগুলিতে তৃণার পরনে রয়েছে গাঢ় নীল রঙের হল্টারনেক টপ। টপের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে তৃণার ক্লিভেজ। টপের নিচের অংশের ডিজাইন অ্যাসিমেট্রিক্যাল। এই টপের সাথে তৃণা টিম আপ করেছেন হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট। হট প্যান্টটি ঢিলেঢালা। এটিতে ব্যবহার করা হয়েছে রিপড ডিজাইন। উন্মুক্ত রয়েছে তৃণার মসৃণ পা। চুল খোলা রয়েছে। তৃণার চোখ আবৃত রয়েছে কালচে সবুজ শেডের সানগ্লাসে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন তৃণা। হ্যাশট‍্যাগে লিখেছেন ‘ভ্যাকেশন মোড’। বর্তমানে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা।

পুজো শেষ হতেই গোয়ার উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন তাঁরা। তবে পুজোর আগে তৃণা ও নীল লঞ্চ করেছেন তাঁদের এক্সক্লুসিভ ক্লোদিং ও অ্যাকসেসরিজ ব্র্যান্ড ‘ক্লথ বাই ত্রিনীল’। অপরদিকে নীল অভিনীত ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর শুটিং শেষ হয়ে গিয়েছে। আগামী বৃহস্পতিবার স্টার জলসায় হতে চলেছে এই ধারাবাহিকের শেষ সম্প্রচার।

বসে নেই তৃণাও। একাধি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। এছাড়াও সৌম্যজিৎ আদক (Soumyajeet Adak) পরিচালিত ফিল্ম ‘তিলোত্তমা’-য় সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে তৃণাকে।

About Author