whatsapp channel

সকলের সামনে গৌরিকে বোরখা পরতে বাধ্য করেন শাহরুখ, অবশেষে মুখ খুললেন অভিনেতা

কিং খান যেমন সিনেমাতে রোম্যান্টিক তেমনি তিনি বাস্তবে ততটাই রোম্যান্টিক। তাই তো শাহরুখকে বলিউডের রোম্যান্স কিং বলা হয়। ২৯ বছর আগে শাহরুখের কেরিয়ার শুরুর আগেই গোঁড়া হিন্দু পরিবারের মেয়েকে ভালোবেসে…

Avatar

HoopHaap Digital Media

কিং খান যেমন সিনেমাতে রোম্যান্টিক তেমনি তিনি বাস্তবে ততটাই রোম্যান্টিক। তাই তো শাহরুখকে বলিউডের রোম্যান্স কিং বলা হয়। ২৯ বছর আগে শাহরুখের কেরিয়ার শুরুর আগেই গোঁড়া হিন্দু পরিবারের মেয়েকে ভালোবেসে ফেলেন। প্রথমদিকে পরিবারের মধ্যে আপত্তি ছিল ঠিকই, কিন্তু সে সবে কখনওই পাত্তা দেননি লাভ বার্ডস! ১৯৯১ সালে শাহরুখ বিয়ে করেন গৌরিকে। সেই থেকে তাদের পথচলা শুরু। ২৯ বছরে এক ফোঁটাও প্রেম কমেনি। আর এই জুটি বলিউড ছাড়াও সকল সাধারণ মানুষের কাছে মোস্ট রোম্যান্টিক কাপল।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

২০১৮ সালে শাহরুখ খানের শেষ ছবি ছিল জিরো এই সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।এরপর অভিনেতাকে আর ২ বছর রুপোলি পর্দাতে দেখা যায়নি৷ এবার এই জিরো সিনেমার ব্যর্থতা ভুলে নতুন বছরে ‘পাঠান’ ছবি দিয়ে সেলুলয়েড পর্দায় ফিরছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে ফের একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। থাকছেন জন আব্রাহামও। ছবি প্রযোজনায় যশ রাজ ফিল্মস। ছবির শ্যুটিং শুরু হয়েছে ২০২০” র নভেম্বর মাসে থেকেই। পাঠান লুকে শাহরুখের একগুচ্ছ ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তবে এখনও পর্যন্ত এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। আর এই ছবি কবে মুক্তি পাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

সম্প্রতি অভিনেতা ২৯ বছরের স্মৃতিচারণ করতে নিজেই অভিনেতা জানান একবার নিজের স্ত্রীকে সকলের সামনে বোরখা পড়তে বাধ্য করেছিলেন। বাধ্য হয়ে এই কাজ করতে হয়েছিল। খোলসা করে নিজেই ঘটনা বললেন, তাঁদের বিয়ের অনুষ্ঠানের দিন পুরো বাড়ি আমন্ত্রিতে ভরা ছিল। সেখানেই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয় ঘোর জল্পনা। যাদের মধ্যে অনেকে পাঞ্জাব থেকে এসেছিলেন। শাহরুখ দেখেন বেশ কিছু আমন্ত্রিতদের মুখে একটাই প্রশ্ন যে গৌরি হিন্দু না মুসলিম।

গৌরি মুসলমান হলে নাম এমন কেন? অনেকে আবার মন্তব্য করেন স্ত্রী হিন্দু হলে সে নামাজ পড়বেনা? বোরখা পড়বেনা? নাম পরিবর্তন করবেনা? তখন সবার মুখ বন্ধ করতে স্ত্রী গৌরিকে জিজ্ঞাসা করলেন, ‘তুমি বোরখা আর নামাজ পড়ে সবার সামনে দেখাও। তোমার নাম পরিবর্তন করে আয়েশা রাখো।’ তাঁর এই সব কথায় বাড়ির সবাই বেশ অবাক হয়ে গিয়েছিলেন। কারণ তার বাড়ির সকল মানুষ জানতো শাহরুখ কখনোই ধর্মীয় ব্যাপারে নাক গলাতেন না। তিনি সব ধর্মকে শ্রদ্ধা করতেন। এই ঘটনায় গৌরি অবাক হননি কারণ তিনি তার স্বামীকে ভালোভাবেই চিনতেন। এরপর স্বামীর প্রতি গৌরির ভালোবাসা একবিন্দু কমেনি।

এবার গৌরি ও শাহরুখ খানের নতুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল হয়। একনজরে দেখে নেওয়া যাক। একটি অনুষ্ঠানে এই দম্পতি হাজির হন। সেখানে গৌরি শাড়ি ও মাথায় সিদুঁর পড়ে হাজির হন। আর শাহরুখ কালো কোর্ট পড়ে স্ত্রীর কানে কানে একান্তে কথা বলতে দেখা যায় অভিনেতাকে। শাহরুখ খানের ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ওই ভিডিও। যা প্রকাশ্যে আসার পর নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media