whatsapp channel

Ankita Lokhande: বিয়ের পর সহকর্মীর সঙ্গে গোপন প্রেম! স্বামীর কাছে হাতেনাতে ধরা পড়লেন অঙ্কিতা

কয়েক দিন হল সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Vicky Jain)। কিন্তু ইতিমধ্যেই সহকর্মী করণবীর ভোহরা (Karanveer Vohra)-র সঙ্গে সম্পর্ক তৈরি করলেন অঙ্কিতা! ধরাও পড়লেন হাতে-নাতে!…

Avatar

HoopHaap Digital Media

কয়েক দিন হল সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Vicky Jain)। কিন্তু ইতিমধ্যেই সহকর্মী করণবীর ভোহরা (Karanveer Vohra)-র সঙ্গে সম্পর্ক তৈরি করলেন অঙ্কিতা! ধরাও পড়লেন হাতে-নাতে!

সম্প্রতি অঙ্কিতা ও ভিকির একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ভিকির অনুপস্থিতিতে করণবীরের হাতে হাত রেখে প্রেম করতে ব্যস্ত অঙ্কিতা। কিন্তু ইতিমধ্যেই সেখানে এসে উপস্থিত হলেন ভিকি। অঙ্কিতা ও করণবীর ভিকিকে দেখে চমকে যান। ভিকি অঙ্কিতা ও করণবীরকে দূরত্ব বজায় রাখতে বলেন। এরপর অঙ্কিতা চুপচাপ করণবীরকে ছেড়ে ভিকির সঙ্গে ফিরে যান। তবে পুরো ভিডিওটাই কিন্তু মজার ছলে বানিয়েছেন অঙ্কিতা-ভিকি ও করণবীর।

14 ই ডিসেম্বর মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বিয়ে হয়েছে ভিকি ও অঙ্কিতার। সকালে হয়েছে অঙ্কিতা ও ভিকির বিয়ের অনুষ্ঠান ও সন্ধ্যায় ছিল রিসেপশন। সোনালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন অঙ্কিতা। ভিকি পরেছিলেন বেজ রঙের পোশাক। রাজকীয় ভাবে ভিকি ও অঙ্কিতার মালাবদল হয়েছে। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন মুম্বইয়ের টেলিটাউনের তারকারা।

2016 সালে জি টিভির ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের মাধ্যমে তৈরি হয়েছিল সুশান্ত (Sushant Singh Rajput) ও অঙ্কিতার সম্পর্ক। কিন্তু সুশান্ত বলিউডে প্রবেশ করার পর স্টারডম পেতেই অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। এর কয়েক মাস পরে অঙ্কিতার জীবনে আসেন তাঁর বন্ধু ভিকি। ধীরে ধীরে তাঁদের প্রেমের সূত্রপাত হয়। ভিকি ও অঙ্কিতার বিয়েতে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media