whatsapp channel

Srijla Guha: বৃষ্টির মধ্যে কালো টাইট পোশাকে উদ্দাম নাচ সৃজলার, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা

সৃজলা গুহ (Srijla Guha)-কে এতদিন দেখা গিয়েছে খোলামেলা পোশাকে। বেলি ডান্সের ভিডিও শেয়ার করেছেন তিনি। কিন্তু বর্ষণমুখর প্রকৃতির মাঝে তাঁকে দেখা গেল অন্য রূপে। বেলি ডান্স নয়, এবার বলিউড ডান্সে…

Avatar

Nilanjana Pande

সৃজলা গুহ (Srijla Guha)-কে এতদিন দেখা গিয়েছে খোলামেলা পোশাকে। বেলি ডান্সের ভিডিও শেয়ার করেছেন তিনি। কিন্তু বর্ষণমুখর প্রকৃতির মাঝে তাঁকে দেখা গেল অন্য রূপে। বেলি ডান্স নয়, এবার বলিউড ডান্সে নজর কাড়লেন সৃজলা। রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)-র সাথে তাঁর ব্রেক-আপ হয়ে গেলেও সৃজলা আস্থা হারেননি প্রেমের উপর। ফলে প্রেমের আরও এক নাম রাধাকৃষ্ণের স্মরণে নাচলেন সৃজলা।

সম্প্রতি সৃজলা ইন্সটাগ্রামে একটি রিল শেয়ার করেছেন। রিলে দেখা যাচ্ছে, বৃষ্টিতে ভিজে গিয়েছেন সৃজলা। তাঁর পরনে রয়েছে কালো রঙের হারেম প‍্যান্ট ও কালো রঙের টি-শার্ট। টি-শার্টটি কোমরে গোঁজা। সৃজলার পোশাকও ভিজে গিয়েছে বৃষ্টিতে। মেকআপ করেননি তিনি। ভেজা চুল খোলা রয়েছে। মাঠের সবুজ ঘাসের উপর নাচছেন সৃজলা। আমির খান (Amir Khan) ও গ্রেসি সিং (Gracy Singh) অভিনীত ফিল্ম ‘লগান’-এর জনপ্রিয় গান ‘রাধা ক্যায়সে না জ্বলে’-র সাথে অবলীলায় নাচলেন সৃজলা। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ঝড়ের মধ্যে আশ্রয় না খুঁজলে বৃষ্টির মধ্যেও নাচতে শিখলে জীবন পরিবর্তিত হয়ে যায়।

সৃজলার ভিডিওতে কমেন্ট করে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) লিখেছেন, সৃজলার নাচ সুন্দর হয়েছে। পাশাপাশি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। সৃজলাও তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। সৃজলার নাচের প্রশংসা করেছেন মল্লিকা মজুমদার (Mallika Mazumder)-ও।

আগামী দিনে সৃজলাকে দেখা যাবে রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে। এই ওয়েব সিরিজটি স্ট্রিম হবে হইচই-এ।

whatsapp logo