Hoop PlusTollywood

Sabyasachi Chakraborty: দিদির মেয়েকে বিয়ে করেছিলেন সব্যসাচী চক্রবর্তী!

বহু আগে হিন্দু সমাজে লতায়-পাতায় আত্মীয়ের মধ্যে বিবাহ বন্ধন হত। একই ঘটনা ঘটেছিল সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty) ও মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty)-র সাথে। সব্যসাচী ও মিঠু বর্তমানে সুখী দম্পতি। তাঁদের দুই পুত্র রয়েছে। বিয়ে হয়ে গিয়েছে তাঁদেরও। সব মিলিয়ে রীতিমত ভরা সংসার সব্যসাচী ও মিঠুর। কিন্তু সবচেয়ে আশ্চর্যের বিষয় হল সব্যসাচী সম্পর্কে মিঠুর মামা হন।

একটি সাক্ষাৎকারে মিঠু নিজেই এই কথা জানিয়েছিলেন। তাঁর স্বামী সব্যসাচীকে নিয়ে অন্য সেলিব্রিটিদের মতো কোনো প্রেমঘটিত সমস্যা তো দূর অস্ত, কোনো স্ক্যান্ডালও নেই। অভিনয় ও ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত থেকেছেন তিনি। সব্যসাচীর জীবনে তাঁর স্ত্রী মিঠুই একমাত্র ভালোবাসার নারী। মিঠু নিজেও মনে করেন, ইদানিং এই ধরনের মানুষ দেখা যায় না। সেই সময় তিনিই জানিয়েছিলেন তাঁদের বিয়ের প্রসঙ্গে কিছু ঘটনা। সৈন্যবাহিনীর পারিবারিক ব্যাকগ্রাউন্ডে বড় হয়ে ওঠা মিঠুর পিতা ছিলেন পেশায় ফাইটার পাইলট। সেকালের পরিবারের মতো তাঁদের পরিবারও ছিল রক্ষণশীল বলে জানিয়েছেন মিঠু।

সব্যসাচীর পরিবার ছিলেন মিঠুদের পারিবারিক আত্মীয়। তাঁর মায়ের বহু দূর সম্পর্কের ভাই ছিলেন সব্যসাচী। ফলে শৈশব থেকেই সব্যসাচীকে চিনতেন মিঠু। পারিবারিক সম্পর্কের সূত্রে তাঁকে ‘মামা’ সম্বোধন করতে হত। মজা করে মিঠু বলেছেন, সেই সময় তিনি এতটাই ছোট, ছাদের কার্ণিশে টেপজামা পরে হাঁটতেন। অত্যন্ত দূর সম্পর্কের আত্মীয় হওয়ার ফলে পরবর্তীকালে সব্যসাচীর সাথে মিঠুর বিয়ের ঘটকালি সম্ভব হয়েছিল।

সব্যসাচীর সাপোর্টিভ সিস্টেম মিঠু। স্বামীর চলার পথে প্রতিটি সিদ্ধান্তে মিঠুর অবদান রয়েছে। অপরদিকে সব্যসাচীও স্ত্রীর সিদ্ধান্তের উপর যথেষ্ট ভরসা করেন।