whatsapp channel

দেখে নিন স্বল্প পোশাকে ঋতাভরীর হট যোগাসন, রইল ছবি

আজ একুশে জুন আন্তর্জাতিক যোগ দিবস। যোগাসন মানুষের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতি ঘটায়, এই বার্তাই জনসমক্ষে পৌঁছে দিতে দিনটি পালিত হয়। দেশের গন্ডি পেরিয়ে এই দিনটি পালিত হচ্ছে বিদেশের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ একুশে জুন আন্তর্জাতিক যোগ দিবস। যোগাসন মানুষের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতি ঘটায়, এই বার্তাই জনসমক্ষে পৌঁছে দিতে দিনটি পালিত হয়। দেশের গন্ডি পেরিয়ে এই দিনটি পালিত হচ্ছে বিদেশের মাটিতেও। যদিও জিম এবং যোগাসন নিয়ে ভারতীয় তারকারা যথেষ্ট সচেতন। সোশ্যাল মিডিয়ায় যেহেতু তারা একজন আইকন, তাই তাদের দেখেই সাধারণ মানুষ অনুপ্রাণিত হন। বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টি ও মালাইকা আরোরা প্রায়শই নেটিজেনদের উদ্দেশ্যে ফিটনেসের পাঠ শেখান, আজও তার ব্যতিক্রম হয়নি। বলিপাড়ার বহু তারকা নিজেদের ওয়ার্ক-আউট লুক শেয়ার করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

Advertisements

পিছিয়ে নেই টলিউড, এদিন একগুচ্ছ অভিনেত্রীর ওয়ার্ক-আউট লুক প্রকাশিত হয়েছে ‘টলি অনলাইন’ থেকে। তবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিষয়টা একটু আলাদা। বরাবরই ফ্যাশন সেন্স ও স্টাইল কনসেপ্টে বাকিদের পিছনে ফেলে বাজিমাত করে যান এই বঙ্গতনয়া। সিরিয়ালের পর ফিল্ম ক্যারিয়ারেও বেশ পোক্ত হচ্ছেন তিনি, এর মধ্যেই সেরে ফেলেছেন বলিউডে ছবির কাজ। আয়ুষ্মান খুরানার সঙ্গে মিউজিক ভিডিও কিংবা ক্যাটরিনা কাইফের সাথে ফটোশ্যুট কোনটাই বাদ নেই ঋতাভরীর।

Advertisements

ছবিতে স্বল্প পোশাকের জিম আউটফিটে ‘বৃক্ষাসন’ করতে দেখা গেল পছন্দের এই অভিনেত্রীকে। ছবি পোস্ট হতেই মুহূর্তেই তা হয়ে যায় ভাইরাল। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন ঋতাভরী। ‘ললিতা’ নামের মিষ্টি মেয়েটিকে আপন করে নেন সিরিয়ালপ্রেমী মানুষজনেরা। অভিনেত্রীর সেই হট যোগাসনের ছবি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media