BollywoodHoop Plus

Urfi Javed: স্বল্প পোশাকে সমস্যা কোথায়! নিন্দুকদের ‘পুরনো জমানার শাশুড়ি’ বলে কটাক্ষ উর্ফি জাভেদের

উর্ফি জাভেদ (Urfi Javed) কয়েকদিন আগেই বলেছিলেন, পাপারাৎজিরা তাঁকে ছোট পোশাক পরিহিত দেখতেই পছন্দ করেন। এবার আবার সরব হলেন তিনি। স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, কোনো ধরনের ট্রোলকে পাত্তা দেন না।

সম্প্রতি হালকা গোলাপি রঙের শাড়ি ও খোলামেলা ব্লাউজ পরে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন উর্ফি জাভেদ। সেখানেই পাপারাৎজিদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেন, এত ট্রোলিং-এর সম্মুখীন হয়ে তাঁর খারাপ লাগে কিনা! উর্ফি জানিয়ে দিলেন, তাঁর ট্রোলাররা তাঁর ‘আব্বা’ বা বাবা অথবা শাশুড়ী নন যে তাঁদের ভয় পেতে হবে। ইন্সটাগ্রামাররা এমন ভাব করছেন যেন তাঁরা 1926 সালের শাশুড়ী বলেও মন্তব্য করেন উর্ফি। উর্ফির ভিডিওর নিচে কমেন্ট করে একজন মহিলা নেটিজেন বলেছেন, উর্ফির সাহস রয়েছে বলেই তিনি অন্যরকম ডিজাইনের পোশাক পরতে পারেন। অনেকে উর্ফিকে রাণু মন্ডল (Ranu Mondal)-এর সাথে তুলনা করেছেন।

এর আগে মুম্বই এয়ারপোর্টে থেকে ‘নট জাভেদ আখতার’স গ্র্যান্ডডটার লেখা সাদা রঙের স্লিটেড টি-শার্ট পরে ভাইরাল হয়েছিলেন উর্ফি। উপরন্তু তাঁর হাতে ছিল শ্রীমদ্ভাগবত গীতা। উর্ফি নিজেই বলেছিলেন, তাঁর টি-শার্টের লেখাটি যেন ভালোভাবে ক্যামেরায় ধরা পড়ে। এই বার্তা যেন সকলের কাছে পৌঁছে যায়, তিনি জাভেদ আখতারের নাতনী নন।

উর্ফি জানিয়েছেন, তিনি অত্যন্ত রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে। ফলে তিনি ওড়না ছাড়া বাড়ির বাইরে বেরোতে পারতেন না। পরতে পারতেন না পছন্দের পোশাক। রক্ষণশীলতা মানতে না পেরে বাড়ি ছেড়ে পালিয়ে এসেছিলেন উর্ফি। অনেক লড়াই করে মুম্বইয়ের মাটিতে নিজের পরিচয় তৈরি করেন উর্ফি। ‘বিগ বস ওটিটি’ তাঁকে পরিচিতি দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles