whatsapp channel

বাংলাদেশের কোন নায়কের সাথে কাজ করতে চান সৌমিতৃষা?

‘মিঠাই’ বদলে দিয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবন। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শুরু হয়েছিল 2021 সালের করোনাকালে। সেই সময় দর্শকদের অনাবিল আনন্দ যুগিয়ে ধারাবাহিকটি লাগাতার বেঙ্গল টপার হয়েছিল।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘মিঠাই’ বদলে দিয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবন। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শুরু হয়েছিল 2021 সালের করোনাকালে। সেই সময় দর্শকদের অনাবিল আনন্দ যুগিয়ে ধারাবাহিকটি লাগাতার বেঙ্গল টপার হয়েছিল। সৌমিতৃষা জানিয়েছেন, গত আড়াই বছর ধরে তিনি বেঁচেছেন মিঠাই হয়েই। এই ধারাবাহিক তাঁর কেরিয়ারে নিঃসন্দেহে একটি মাইল ফলক বলে মত প্রকাশ সৌমিতৃষার। মিঠাইরানির চরিত্রে অভিনয় করার সময় কয়েকটি ফিল্মের প্রস্তাব এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন সৌমিতৃষা। তবে ‘মিঠাই’ শেষ হয়ে যাওয়ার পর খুব শীঘ্রই অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। তবে ওপার বাংলার দর্শকদের কাছে সৌমিতৃষা এখনও ‘মিঠাই’।

Advertisements

সৌমিতৃষা জানিয়েছেন, ইতিমধ্যেই ঢাকাই জামদানি,বিভিন্ন ধরনের জাঙ্ক জুয়েলারি ওপার বাংলার অনুরাগীদের কাছ থেকে উপহার পাচ্ছেন তিনি। উপহার পেয়েছেন দামি ঘুঙুর। জন্মদিনে বাংলাদেশের দর্শকদের তরফে সৌমিতৃষার জন্য সোনার হার উপহার এসেছিল। বর্তমানে অবসর সময়ে বাংলাদেশের ভক্তের পাঠানো ঘুঙুর পরেই নায়িকা আবারও কথ্থক নাচ প্র্যাকটিস শুরু করেছেন। সৌমিতৃষা জানালেন, তাঁর বাংলাদেশের অনুরাগীদের একাংশ চান, সৌমিতৃষা যেন ঢাকাই ইন্ডাস্ট্রিতেও কাজ করেন। তাঁকে কাছ থেকে দেখতে, তাঁর কাজের সাক্ষী থাকতে চান ওপার বাংলার অনুরাগীদের একাংশ।

Advertisements

সৌমিতৃষারও ইচ্ছা রয়েছে ঢালিউডে কাজ করার। তবে এখনও এই বিষয়ে কোনো কথা হয়নি। বাংলাদেশের ফিল্ম ও ওয়েব সিরিজ নিয়মিত দেখেন সৌমিতৃষা। বর্তমানে শাকিব খান (Shakib Khan), চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) বাংলাদেশের নায়কদের মধ্যে বিখ্যাত। কিন্তু সৌমিতৃষা মনে করেন, তিনি এখনও নিজের পছন্দ-অপছন্দ বলার স্থানে নেই। ফলে সবটাই নির্ভর করছে পরিচালকের উপর। পরিচালকের নির্বাচন করা নায়কের সাথেই কাজ করবেন সৌমিতৃষা।

Advertisements

আগামী অগস্ট মাস থেকে শুরু হতে চলেছে অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ফিল্মের শুটিং হবে নর্থ বেঙ্গলে।

Advertisements

whatsapp logo
Advertisements