BollywoodHoop Plus

Urfi Javed: যৌন উত্তেজক ভিডিও বানিয়ে আইনের জালে উরফি জাভেদ!

যেই মেয়ে সোশ্যাল মিডিয়ায় এসে গোপনাঙ্গ ঢাকেন শঙ্খ, প্ল্যাস্টিক, সিম কার্ড, ক্যাসেটের টেপ, কাঁচ কিংবা বস্তা দিয়ে সেই মেয়ে হঠাৎ করেই পেলেন আইনি নোটিশ। সোশ্যাল মিডিয়া উন্মুক্ত প্ল্যাটফর্ম, এখানে এসে নগ্ন হয়ে নাচলেও কেউ টিকি ধরার নেই, কিন্তু মিউজিক ভিডিও? সেখানে বেসামাল হলে তো অভিযোগ জমা পড়বেই। সেরকমই, এবারে আইনি ঝ্যামেলায় জড়ালেন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed/Uorfi Javed).

ইন্ডাস্ট্রিতে কাজ নেই কাজ নেই করে শেষ পর্যন্ত একটা মিউজিক ভিডিওতে কোনো রকমে পা গলিয়েছিলেন এই উরফি। সেই মিউজিক ভিডিও করতে গিয়ে পা পিছলে পড়ে গিয়ে ভাইরাল হন। আবার সেই মিউজিক ভিডিওর জেরে তার বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। প্রসঙ্গত, কিছুদিন আগে দীপাবলির শুভেচ্ছা উরফি জানিয়েছিলেন নগ্ন হয়ে হাতে লাড্ডু নিয়ে, তাতেও যথেষ্ট সমালোচনার শিকার হন, কিন্তু, সোশ্যাল মিডিয়ায় উপযুক্ত গার্ডিয়ান না থাকার জন্য তিনি বারবার পার পেয়ে যান। এবারে, মিউজিক ভিডিওর ক্ষেত্রে আর শেষ রক্ষা হল না।

সূত্রের খবর অনুযায়ী, গত ২৩শে অক্টোবর দিল্লিতে বিগ বিস ওটিটি খ্যাত এই তারকার নামে অভিযোগ জমা হয়। বৈদ্যুতিক মাধ্যমে যৌন উত্তেজক ভিডিয়ো প্রকাশ করার জন্য উরফির বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে বলে জানা যায়। কিন্তু, কেন এই অভিযোগ?

উরফির ‘হায় হায় ইয়ে মজবুরি’ গান সোশ্যাল মিডিয়ায় এখন হিট। যদিও গানটির আসল মালিক ছিলেন শ্রধ্যেয় লতা মঙ্গেশকর। পরবর্তীতে গানটিকে নতুন করে রিমেক করা হয়। ‘রোটি কপড়া অউর মকান’ ছবির এই গানে কোমর দুলিয়েছিলেন জিনাত আমন,বর্তমানে ‘ফ্যাশনিস্তা’ উরফি জাভেদ। এই গানে উরফি জাভেদের পোশাক ঘিরে উঠেছে বিতর্ক। ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী তার বৃষ্টিতে ভেজা শরীর নিয়ে সেক্সি লুকে পোজ দিচ্ছেন, তার শরীর থেকে লাল কাঁচুলি খুলে পড়ছে! শাড়ির সুরু আঁচল বুকের মাঝখান দিয়ে চলে গেছে- এমন যৌন উদ্দীপক ভিডিওর কারণেই তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo