whatsapp channel

Janhvi Kapoor: টাইট পোশাকে ক্যামেরার সামনে জাহ্নবী কাপুর!

'ধড়ক' দিয়ে কেরিয়ার শুরু করা মেয়েকে দেখলে এখন রীতিমত চমকে যেতে হয়, দিনদিন লাস্যময়ী হয়ে উঠছেন তিনি। অভিনয় থেকে শুরু করে ড্রেসিং সেন্স, ফ্যাশন সব কিছুতে বিপুল পরিবর্তন এনেছেন অভিনেত্রী।…

Avatar

Susmita Kundu

‘ধড়ক’ দিয়ে কেরিয়ার শুরু করা মেয়েকে দেখলে এখন রীতিমত চমকে যেতে হয়, দিনদিন লাস্যময়ী হয়ে উঠছেন তিনি। অভিনয় থেকে শুরু করে ড্রেসিং সেন্স, ফ্যাশন সব কিছুতে বিপুল পরিবর্তন এনেছেন অভিনেত্রী। কথা হচ্ছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর প্রসঙ্গে। সম্প্রতি Paparazzi -দের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী জাহ্নবী (Janhvi Kapoor), তার সেই লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ন্যুড মেকআপ, গলায় হীরের হার, হাই হীলসে অসাধারণ লেগেছেন জাহ্নবী। পরনে তার হালকা নীল রঙের স্লীভলেস বিকিনি টপ তার সাথে সাদা রঙের প্যান্ট নিয়ে ব্যাপক সুন্দর লেগেছে তাকে। এমনিতেই জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় সক্রিয়, মাঝেমধ্যেই বোল্ড লুকে ধরা দেন তিনি। তার ভক্তের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। যখনই তিনি ছবি পোস্ট করেন কমেন্টের বন্যা বয়ে যায়। জাহ্নবী এমনিতে ঘুরতেও খুব পছন্দ করেন। কাজের ফাঁকে সময় পেলেই দেশে বিদেশে ঘুরতে চলে যান তিনি। কখনো সারা আলি খানের সঙ্গে ট্রিপে যান তো কখনো বোনের সঙ্গে তো কখনো কাছের বন্ধুদের সঙ্গে।

সম্প্রতি,অভিনেতা অনিল কাপুরের ছোট মেয়ে রিহা কাপুর গাঁটছড়া বেঁধেছেন তার অনেক বছরের প্রেমিক করন বুলানির সাথে। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন জাহ্নবী কাপুর। সেই অনুষ্ঠানে জাহ্নবীকে দেখে চোখ আটকে যায় সকলের। একেবারে ক্যাজুয়াল পোশাকে তিনি যান ওই অনুষ্ঠানে। তবে তাকে এতটাই সুন্দর লাগে যে Paparazzi -দের ক্যামেরায় বন্দী হয়ে যান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

‘ধড়ক’ ছাড়াও জাহ্নবী ‘Dostana 2’, ‘Good Luck Jerry’, ‘Takht’, ‘Mili’ মতো সিনেমাতে দেখা যাচ্ছে। সম্প্রতি, মুক্তি পেয়েছে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’। প্রাইম ভিডিয়োতে মুভিটি দেখা যাচ্ছে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর।

whatsapp logo