Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল শাড়িতে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বিতর্কিত হলেও নিজেকে নেতিবাচকতা থেকে দূরে রাখতে পছন্দ করেন তিনি। বর্তমানে শ্রাবন্তী চূড়ান্ত ব্যস্ত তাঁর নতুন ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’ -এর শেষ পর্যায়ের প্রস্তুতি নিয়ে। এই ফিল্ম দেবী চৌধুরানীর চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। ফলে তাঁকে শিখতে হচ্ছে হর্স রাইডিং, মার্শাল আর্ট। কমাতে হয়েছে দশ কিলো ওজন। বাড়াতে হচ্ছে ফিটনেস। তবে চূড়ান্ত ব্যস্ততার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন শ্রাবন্তী। জন্মাষ্টমীর দিন কয়েকটি সুন্দর ছবি ইন্সটাগ্রামে সকলের সাথে ভাগ করে নিয়েছেন তিনি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের শিফন শাড়ি ও লাল স্লিভলেস ব্লাউজ। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। শাড়িতেও হালকা সিকুইনের কারুকার্য রয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। ন্যুড ব্রাউন শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারে সেজে উঠেছে তাঁর দুই চোখ। চোখের কোল ভরেছে কালো কাজলে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। ঠোঁট রেঙেছে উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। কপালে দুই ভ্রূর মাঝে রয়েছে ছোট লাল টিপ। সিল্কি চুল খোলা রেখেছেন শ্রাবন্তী। কানে পরেছেন সোনালি রঙের ঠোকাই নকশার ইয়ারিং। গলায় রয়েছে ইংরাজি অক্ষরে নিজের নাম লেখা সোনালি চেন। দুই হাত ভরে রয়েছে লাল রঙের কাঁচের চুড়ি। সোনালি চুমকির ছোঁয়া রয়েছে তাতেও।

ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী দুটি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। তাঁর অনুরাগীরা নায়িকার ছবিগুলির প্রশংসায় পঞ্চমুখ।

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। এছাড়াও এই জুটির দেখা মিলবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়।

Related Articles